মেলবোর্নে ভিড়ে ঢুকল বেপরোয়া গাড়ি, আহত ১৯

অস্ট্রেলিয়ার মেলবোর্নে রাস্তায় বেপরোয়া গাড়ির ধাক্কায় অন্তত ১৯ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার এই ঘটনায় বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি নাশকতামূলক হতে পারে বলে আশঙ্কা করছে সেদেশের প্রশাসন। 

Updated By: Dec 21, 2017, 02:12 PM IST
মেলবোর্নে ভিড়ে ঢুকল বেপরোয়া গাড়ি, আহত ১৯

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার মেলবোর্নে রাস্তায় বেপরোয়া গাড়ির ধাক্কায় অন্তত ১৯ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার এই ঘটনায় বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি নাশকতামূলক হতে পারে বলে আশঙ্কা করছে সেদেশের প্রশাসন। 

স্থানীয় সময় বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ মেলবোর্ন শহরের রাস্তায় বেশ কয়েকজন ধাক্কা মারে একটি বেপরোয়া গাড়ি। গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এসইউভি গাড়িটি দুর্ঘটনার সময় গতি কমায়নি। পথচারীদের ধাক্কা মারতে মারতে একটি দেওয়ালে গিয়ে ধাক্কা মারে সেটি। গাড়িটিতে চালকসহ ২ জন আরোহী ছিলেন। তবে এটি জঙ্গিহানা কি না তা নিয়ে মুখ খোলেনি মেলবোর্ন পুলিশ।

আরও পড়ুন - ২০০০ নোট ছাপানো কমিয়ে দিল আরবিআই? প্রশ্ন এসবিআই-এর রিপোর্টেই

মোট ১৯ জন আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ১টি শিশুও রয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 

প্রত্যক্ষদর্শীদের কথায়, গাড়িটির থামার কোনও লক্ষণই ছিল না। একের পর এক মানুষকে ধাক্কা মারতে থাকে গাড়িটি। গাড়ির ধাক্কায় হাওয়ায় উড়তে থাকে মানুষজন। প্রাণ বাঁচাতে যে যেদিকে পারেন ছোটেন। 

বলে রাখি, গত জানুয়ারিতে মেলবোর্নে একটি মলে একই ধরণের ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছিল। 

 



 

.