Bangladesh: পরিবারের সায় নেই, ভিডিয়ো কলেই আত্মহত্যা যুগলের

Bangladesh: প্রেমিক সাফায়াতের বাবা আবদুল খালেক বলেন, ছেলে হঠাৎ বিদেশে কর্মস্থলে অজ্ঞান হয়ে পড়ে। খবর নিয়ে শুনলাম ফেসবুকে আমার ছেলের সঙ্গে ঊর্মি নামে এক মেয়ের পরিচয় হয়েছিল। হঠাৎ মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় সে অসুস্থ হয়ে গেছে

Updated By: Oct 28, 2024, 06:04 PM IST
Bangladesh: পরিবারের সায় নেই, ভিডিয়ো কলেই আত্মহত্যা যুগলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমিক থাকে ওমানে। এর মধ্যেই বাড়ির অমতে বিয়ে দিয়ে দেওয়া হয়। তাতেই ভয়ংকর কাণ্ড করলেন তরুণী। চিঠি লিখে ভিডিয়ো কলে আত্মঘাতী হলেন প্রেমিক-প্রেমিকা। আচমকা এই ঘটনায় স্তব্ধ দুই পরিবার। বাংলাদেশের কুমিল্লার বেতুয়া গ্রামের ঘটনা।

আরও পড়ুন-মালদহে পুকুর চুরি, রেশন দুর্নীতির দায়ে তৃণমূল অঞ্চল সভাপতির কয়েক কোটি টাকা জরিমানা

মৃত তরুণীর নাম খাদিজা আক্তার উর্মি। গত ১৪ অক্টোবর তার বিয়ে হয় লালমাই উপজেলার বেতুয়া গ্রামের পেশায় রং মিস্ত্রী আরিফুল রহমানের সঙ্গে। বিয়ের পর আপাতদৃষ্টিতে সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু হঠাত্ করে ঘটে যায় ওই ঘটনা। পুলিস উর্মির বাড়ি থেকে একটি চিঠি উদ্ধার করেছে। সেখানে লেখা,  চেয়েছিলাম দুজনে একসঙ্গে বেঁচে থাকতে। বাঁচতে দিল না, আমি ওকে ছাড়া বাঁচতে পারব না। ও বেঁচে থাকলেও তোমরা ওকে খুন করতে এবং ওর ফ্যামিলিকে জেলের ভাত খাওয়াতে। তাই নিজেও দুনিয়া ছাড়লাম, ওকেও আমার সঙ্গে নিয়ে গেলাম। আপনাদের কাছে একটা শেষ ইচ্ছা। বাবা-মা, ভাই বোনের কাছে একটা আবদার, দুনিয়াতে যেহেতু থাকতে দেয় নাই আমাদের দাফনটা যেন একসঙ্গে হয়। একদিন আগে পরে হলেও একই কবরস্থানে যেন দাফন করা হয়।

ঊর্মির মা নুরুন্নাহার জানান, গত ১৪ অক্টোবর আমাদের আত্মীয় বেতুয়ার আরিফুর রহমানের সঙ্গে মেয়েকে বিয়ে দেই। বিয়ের পর মেয়ে স্বামীর বাড়িতে হাসি-খুশিতেই ছিল। শনিবার রাতে হঠাৎ শুনি ঊর্মি ও তার প্রেমিক সাফায়েত ভিডিও কলে আত্মহত্যা করেছে।

প্রেমিক সাফায়াতের বাবা আবদুল খালেক বলেন, এক বছর আগে ছেলেকে ওমান পাঠিয়েছিলাম। কিছুদিন আগে ছেলে হঠাৎ বিদেশে কর্মস্থলে অজ্ঞান হয়ে পড়ে। খবর নিয়ে শুনলাম ফেসবুকে আমার ছেলের সঙ্গে ঊর্মি নামে এক মেয়ের পরিচয় হয়েছিল। হঠাৎ মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় সে অসুস্থ হয়ে গেছে। শনিবার রাতে সেই মেয়ে চিরকুট লিখে আমার ছেলের সঙ্গে ভিডিও কলে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে শুনেছি।

সোমবার লালমাই থানার ওসি শাহ আলম বলেন, কদিন আগেই মেয়েটির বিয়ে হয়েছে। প্রবাসী প্রেমিককে ভিডিও কলে রেখে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে সে আত্মহত্যা করেছে। ওদিকে প্রবাসী প্রেমিকও একইভাবে আত্মহত্যা করেছে। লাশের পাশে হাতে লেখা একটি চিরকুট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, আত্মহত্যার আগে মেয়েটি তার মা-বাবার উদ্দেশ্যে এটি লিখেছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.