পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশে অস্ত্র পাচার করছে JMB জঙ্গিরা!

পশ্চিমবঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাংলাদেশের নব্য JMB-র ৪ সদস্য। পশ্চিমবঙ্গ ও সংলগ্ন এলাকা থেকে অস্ত্র জোগাড় করে তারা পাঠাচ্ছে বাংলাদেশে। এমনই তথ্য মিলেছে বাংলাদেশ গোয়েন্দা মারফত। আর তা নিয়েই এবার রীতিমতো নড়েচড়ে বসেছে ভারত সরকার।  

Updated By: Jan 8, 2017, 04:26 PM IST
পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশে অস্ত্র পাচার করছে JMB জঙ্গিরা!

ওয়েব ডেস্ক : পশ্চিমবঙ্গে সক্রিয় হয়ে উঠেছে বাংলাদেশের নব্য JMB-র ৪ সদস্য। পশ্চিমবঙ্গ ও সংলগ্ন এলাকা থেকে অস্ত্র জোগাড় করে তারা পাঠাচ্ছে বাংলাদেশে। এমনই তথ্য মিলেছে বাংলাদেশ গোয়েন্দা মারফত। আর তা নিয়েই এবার রীতিমতো নড়েচড়ে বসেছে ভারত সরকার।  

দিন কয়েক আগেই ঢাকায় এক সংঘর্ষে নিহত হয়েছে ঢাকার হোলি আর্টিজেন বেকরিতে হামলার মাস্টারমাইন্ড নুরুল ইসলাম। তার কাছ থেকে উদ্ধার হাওয়া নথি ঘেঁটেই ওই তথ্য জোগাড় করেছেন বাংলাদেশের গোয়েন্দারা।

আরও পড়ুন- ঢাকা হোলি আর্টিসানে হত্যাকাণ্ডের নায়ক মুজাহিদিন নেতা নুরুল ইসলাম মৃত

সূত্রের খবর, বাংলাদেশের গোয়েন্দারা জানিয়েছেন JMB-র ৪ সদস্য পশ্চিমবঙ্গে বেশ সক্রিয়। তারাই এরাজ্য থেকে বাংলাদেশে সংগঠনের সদস্যদের অস্ত্র পাচার করছে। সেই সঙ্গে পাঠানো হচ্ছে টাকাও।

প্রসঙ্গত, মাস কয়েক আগেই পশ্চিমবঙ্গ ও অসম থেকে ৬ JMB সদস্যকে গ্রেফতার করা হয়। রয়ে গিয়েছে এই চার জঙ্গিও। এখনও তাদের খোঁজেই তল্লাশি শুরু করেছেন গোয়েন্দারা।