Bangladesh Woman Footballer Assault: কলেজে ডেকে মহিলা ফুটবলারকে 'ধর্ষণের চেষ্টা', ধৃত শাসকদলের ছাত্রনেতা

অভিযোগ, নির্যাতিতা ও তাঁর পরিবার সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে অভিযুক্ত। অপমান সহ্য করতে না পেরে বেশ কয়েকবার আত্মহত্যারও চেষ্টা করেন নির্যাতিতা। 

Updated By: Apr 27, 2022, 09:26 PM IST
Bangladesh Woman Footballer Assault: কলেজে ডেকে মহিলা ফুটবলারকে 'ধর্ষণের চেষ্টা', ধৃত শাসকদলের ছাত্রনেতা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: একজন মহিলা ফুটবলারকে ফর্ম ফিল-আপের অছিলায় কলেজে ডেকে, নির্জনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ। কাঠগড়ায় শাসকদলের ছাত্রনেতা। বুধবার গ্রেফতার হয়েছে অভিযুক্ত। কঠোর শাস্তির দাবি তুলেছে দলেরই একাংশ।

ধৃত ছাত্রনেতার নাম ওয়াহিদুল আলম ফকির। অভিযোগ, ২২ এপ্রিল এক মহিলা ফুটবলার ফর্ম ফিল-আপের টোপ দিয়ে কলেজে ডাকে ওয়াহিদুল। এরপর তাঁকে নির্জনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। মহিলা চিৎকার করলে তাঁকে ছেড়ে দেয় অভিযুক্ত। ঘটনার পর মহিলা ফুটবলার এবং তাঁর পরিবার সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে সে। অপমান সহ্য করতে না পেরে বেশ কয়েকবার আত্মহননের চেষ্টা করেন নির্যাতিতা। 

অবশেষে, বাড়ির লোকদের বিষয়টা জানান। সোমবার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। বুধবার অভিযুক্ত ছাত্রলিগ নেতাকে গ্রেফতার করে বাংলাদেশের ময়মনসিংহের নান্দাইল মডেল থানার পুলিস।  জানা গিয়েছে, নির্যাতিতা বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের নান্দাইল উপজেলা এবং জেলা ও বিভাগীয় পর্যায়ের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। অভিযুক্ত যুবক নান্দাইল ছাত্রলিগের প্রাক্তন সাধারণ সম্পাদক ছিলেন। উপজেলা ছাত্রলিগের বর্তমান কমিটিতে নেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.