Boris Johnson: জরিমানা করা হল ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে!

লন্ডন মেট্রোপলিটন পুলিস ডাউনিং স্ট্রিট ও হোয়াইট হলে করোনাবিধি ভেঙে আয়োজিত এমন ১২টি জনসমাগমের অভিযোগের তদন্ত করেছে। এবং তদন্ত-শেষে অপরাধীদের জরিমানা করা হচ্ছে।

Updated By: Apr 12, 2022, 08:22 PM IST
Boris Johnson: জরিমানা করা হল ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে!

নিজস্ব প্রতিবেদন: টাকার অঙ্ক এখনও জানা যায়নি, তবে লকডাউনের মধ্যে পার্টির আয়োজন করায় জরিমানা করা হচ্ছে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে। 

লকডাউনের মধ্যে পার্টি করায় জরিমানা করা হচ্ছে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবং অর্থমন্ত্রী ঋষি সুনাককে। আজ, মঙ্গলবার আন্তর্জাতিক সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, লন্ডন মেট্রোপলিটন পুলিসের পক্ষ থেকে নোটিস দেওয়া হয়েছে। দুই নেতাকে জরিমানার অঙ্ক জানিয়েও আরেকটি নোটিস দেওয়া হবে।

করোনাভাইরাস মোকাবিলায় কঠোর বিধিনিষেধ জারি ছিল যুক্তরাজ্যে। অথচ, তারই মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ও বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে কয়েক দফায় পার্টির আয়োজন করা হয়েছিল। সে সময়ে সাধারণ মানুষের জন্য কোথাও সমবেত হওয়া তো দূরের কথা, একজনের আরেকজনের কাছাকাছি আসার উপরও কড়া নিষেধাজ্ঞা ছিল। জানা গিয়েছে, লন্ডন মেট্রোপলিটন পুলিস ডাউনিং স্ট্রিট ও হোয়াইট হলে করোনাবিধি ভেঙে আয়োজিত এমন ১২টি জনসমাগমের অভিযোগের তদন্ত করেছে।

এবং তদন্ত-শেষে যাঁদের জরিমানা করা হচ্ছে, তাঁদের মধ্যেই পড়েছেন স্বয়ং ব্রিটিশ প্রধানমন্ত্রীও। তবে সব অভিযুক্তের নাম প্রকাশ না করবে না পুলিস। যদিও জরিমানাপ্রাপ্ত ব্যক্তিদের তালিকায় প্রধানমন্ত্রী বরিস জনসন ও অর্থমন্ত্রী ঋষি সুনাক থাকলে তাঁদের নাম প্রকাশের প্রতিশ্রুতি দিয়েছে সরকার।

আরও পড়ুন: Pakistan: কাশ্মীর-সমস্যার নিষ্পত্তি না হলে কিন্তু ভারতের সঙ্গে সম্পর্ক ভালো হবে না, জানিয়ে দিলেন শাহবাজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.