Brooklyn Shooting: নিউ ইয়র্কে বন্দুকবাজের হামলা, ব্রুকলিন মেট্রো স্টেশন গুলিবিদ্ধ অন্তত ৫

এখনওপর্যন্ত পাওয়া খবর অনুযায়ী মোট ৫ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহত ১৩ জন

Updated By: Apr 12, 2022, 08:10 PM IST
Brooklyn Shooting: নিউ ইয়র্কে বন্দুকবাজের হামলা, ব্রুকলিন মেট্রো স্টেশন গুলিবিদ্ধ অন্তত ৫

নিজস্ব প্রতিবেদন: বন্দুকবাজের হামলায় কেঁপে উঠল নিউ ইয়র্ক। ব্রুকলিন মেট্রো স্টেশনে বন্দুকধারীদের হামলায় গুলিবিদ্ধ কমপক্ষে ৫ জন। আহত বহু। অনেকের মৃত্যুর আশঙ্কাও করা হচ্ছে। স্টেশন কিছু বিস্ফোরক পড়ে থাকতেও দেখা গিয়েছে বলে জানাচ্ছে পুলিস। এই হামলার সঙ্গে কোনও সন্ত্রাসবাদী সংগঠনের যোগ রয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়।

মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ ট্রেনে ছিল অফিস যাত্রীদের প্রচুর ভিড়। সেইসময় ব্রুকলিন মেট্রো স্টেশনে একসঙ্গে বেশ কয়েকজন বন্দুকবাজ হামলা চালায় বলে জানা যাচ্ছে। এখনওপর্যন্ত পাওয়া খবর অনুযায়ী মোট ৫ জন গুলিবিদ্ধ হয়েছেন। আশঙ্কা করা হচ্ছে ওই ৫ জনেরই মৃত্যু হয়েছে। আহত ১৩ জন। নিউ ইয়র্কের দমকল বাহিনীর তরফে জানানো হয়েছে, 'ব্রুকলিন স্টেশনে বহু একাধিক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছে। স্টেশনে পড়ে রয়েছে বিস্ফোরক।'

নিউ ইয়র্ক পুলিসের তরফে বলা হয়েছে, 'ব্রুকলিনের ৩৬ মেট্রো স্টেশনে বহু মানুষ গুলিবিদ্ধ হয়েছেন। মানুষজনকে ওই স্টেশন খালি করে দেওয়ার অনুরোধ করা হয়েছে। ওই ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।'

ওই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্য়াল মিডিয়ায়। কোথাও দেখা যাচ্ছে ধোঁয়া উঠছে। কোনও ভিডিয়োতে দেখা যাচ্ছে স্টেশনে মেঝেতে পড়ে রয়েছেন রক্তাক্ত যাত্রীরা। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ দাবি করেছেন এক হামলাকারী, হলুদ রঙের নির্মাণকর্মীর পোশাক পরেছিল। তার মুখে ছিল গ্যাস মাস্ক। কেউ কেউ দাবি করেছেন, ট্রেনেই আগুন দেখা যায়। কেউ বলছেন হামলাকারীর সংখ্যা ছিল একাধিক। 

আরও পড়ুন-অনুব্রতর দুটো অণ্ডকোষের অবস্থাই খারাপ, আপাতত হাসপাতালে 'কেষ্ট' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.