Bangladesh: ঢাকায় জাতীয় মন্দির পরিদর্শন মহম্মদ ইউনূসের, হিন্দুদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়!

Bangladesh: এদিন ঢাকার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে পরিদর্শনে যান বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা। তাঁকে জাতীয় পূজো উৎসব পরিষদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রেস উইংয়ের তরফে জানানো হয়েছে, ড. মুহাম্মদ ইউনূস বাংলাদেশের সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজো উপলক্ষ্যে ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন করেন এবং সেখানে হিন্দু সম্প্রদায়ের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।  

Updated By: Oct 12, 2024, 10:44 PM IST
Bangladesh: ঢাকায় জাতীয় মন্দির পরিদর্শন মহম্মদ ইউনূসের, হিন্দুদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়!

সেলিম রেজা ও আব্দুস সালাম রুবেল, ঢাকা: শারদীয় দুর্গাপূজো উপলক্ষ্যে ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন বাংলাদেশের অন্তর্বর্তী কালীন সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস। শুভেচ্ছা বিনিময় করলেন হিন্দুদের সঙ্গে।

আরও পড়ুন:  Bangladesh: দুর্গাপুজোর প্যান্ডেলে মহিলার গলা থেকে সোনার হার ছিনতাইয়ের চেষ্টা! বোমা, ছুরি, রক্তপাত...

এদিন ঢাকার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে পরিদর্শনে যান বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা। তাঁকে জাতীয় পূজো উৎসব পরিষদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রেস উইংয়ের তরফে জানানো হয়েছে, ড. মুহাম্মদ ইউনূস বাংলাদেশের সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজো উপলক্ষ্যে ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন করেন এবং সেখানে হিন্দু সম্প্রদায়ের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এবছর বাংলাদেশে  ৩১ হাজার ৪৬১ মন্ডপে শারদীয় দুর্গাপুজো হয়েছে। রাজধানী ঢাকায় পুডো হয়েছে  ২৫২টি। র্মীয় ভাবগাম্ভীর্য সহকারে ও উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজো অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন ইউনূস। ভবিষ্যতে যাতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়াই উৎসব করা যায়, সে জন্য সবাইকে একযোগে কাজ করারও আহ্বান জানান তিনি।

এদিকে ঢাকার তাঁতিবাজার পূজামণ্ডপ-এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা পেট্রোলবোমাসদৃশ একটি বোতল ছোড়ে। তবে সেটি ফাটেনি। সেটিকে অবিস্ফোরিত অবস্থাতেই উদ্ধার করতে সক্ষম হয় পুলিস। পুলিস বলছে, পেট্রলবোমা সদৃশ বোতলটি বিস্ফোরণ না ঘটালেও ছিনতাইকারীদের দ্বারা ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। তাতে বেশ কজন আহত হয়েছেন।

আরও পড়ুন: Durga Puja| Bangladesh: দুর্গাপুজোর অনুষ্ঠানে ইসলামি গান গেয়ে গ্রেফতার ২ মাদ্রাসা শিক্ষক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.