লকডাউনে ব্যালকনিতে নাচছে পুরো রাশিয়া! ভাইরাল "ক্রায়িং ইন টেকনো" চ্যালেঞ্জ

 লকডাউনের স্বাভাবিক জীবনে ফিরতে না পেরে অবসাদগ্রস্ত হয়ে পড়ছেন অনেকেই। তাই অবসাদ কাটিয়ে উঠতে রাশিয়ানরা নিচ্ছেন "ক্রায়িং ইন টেকনো" চ্যালেঞ্জ

Updated By: Apr 15, 2020, 03:56 PM IST
লকডাউনে ব্যালকনিতে নাচছে পুরো রাশিয়া! ভাইরাল "ক্রায়িং ইন টেকনো" চ্যালেঞ্জ

নিজস্ব প্রতিবেদন: বিশ্বজুড়ে মৃত্যুমিছিল চালাচ্ছে নোভেল করোনাভাইরাস। এই মারণ ভাইরাসের প্রকোপে ঘরবন্দি গোটা বিশ্ব। লকডাউনের স্বাভাবিক জীবনে ফিরতে না পেরে অবসাদগ্রস্ত হয়ে পড়ছেন অনেকেই। তাই অবসাদ কাটিয়ে উঠতে রাশিয়ানরা নিচ্ছেন "ক্রায়িং ইন টেকনো" চ্যালেঞ্জ।

আরও পড়ুন-'অনেক চটের ব্যাগ দরকার', জুটমিলগুলো অবিলম্বে চালু করতে রাজ্য়কে চিঠি কেন্দ্রের

বহু রুশ গৃহবন্দি অবস্থায় নিজেদের বাড়ির ব্যালকনিতে এসে পা মেলাচ্ছেন রাশিয়ান পপ অ্যাক্ট ক্রিম সোডার "ক্রায়িং ইন টেকনো" গানে। রীতিমতো সোশ্যাল মিডিয়া দখল করে ভাইরাল এই চ্যালেঞ্জ। রাশিয়ার আমজনতা থেকে সেলেব সকলে অংশ নিচ্ছেন এই চ্যালেঞ্জে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ОСТОРОЖНО, ЧЭЛЭНШ! (Не путать с челенджем Игоря Верника ) «ПЛАЧУНАТЕХНО» Никогда такого не делал, во всю теряем чэлэншневинность! Эсть повод Главные технари и гуманитарии моей жизни @irina_gorbacheva @monatik_official @anton_savlepov @kativarnava @evgenyborodenko @kostya_myakinkov вдруг ваша лоджия пустеет, заполните ее собой) устрой сам себе технобалкон, не нарушая самоизоляцию под cream soda & хлеб - плачу на техно #плачунатехно #слезыльютсянарейве

A post shared by (@gudokgudok) on

কেউ কেউ তো একধাপ এগিয়ে ড্রোন উড়িয়ে একেবারে অনুকরণ করে মিউজিক ভিডিয়োই তৈরি করে ফেলেছেন। "ক্রায়িং ইন টেকনো" চ্যালেঞ্জের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে "ফ্লিপ দ্য সুইচ" চ্যালেঞ্জ। কেউ কেউ তাই একেবারে দুটি ভিডিয়ো একসঙ্গে তৈরি করে পোস্ট করছেন সোশাল মিডিয়ায়।

আরও পড়ুন-ভারতের ৪ রাজ্যে ২ প্রজাতির বাদুড়ের শরীরে মিলল করোনাভাইরাস!

ব্যালকনিতে এই নাচের চ্যালেঞ্জ এত ভাইরাল হয়েছে যে সকলে এই চ্যালেঞ্জকে নিজেদের জীবনের দৈনন্দিন কাজ বলেও দাবি করে পোস্ট করছেন সোশাল মিডিয়ায়। কেউ কেউ তো একেবারে ব্যালকনিতে মিউজিক সিস্টেম নিয়ে এসে শুরু করেছেন নাচ। সব মিলিয়ে করোনা এড়িয়ে একটু হলেও নৃত্যের তালে আনন্দ খুঁজে নিচ্ছে রাশিয়া। প্রায় সব বাড়ির ব্যালকনিতে চোখ রাখলে দেখা যাচ্ছে নাচ। আর কানে আসছে "ক্রায়িং ইন টেকনো"

মূল গানের ভিডিয়োটিও তৈরি করা হয়েছে একটি ড্রোনের মাধ্যমে ভিন্ন ভিন্ন ব্যালকনিতে নৃত্যরত মানুষদের দেখানো হয়েছে। তার সঙ্গে সঙ্গে ভিডিয়োটিতে রয়েছে স্যানিটাইজেশনের বার্তাও।

.