'যতটা বলা হয়েছিল তার থেকেও খারাপ ছিল করোনা আক্রান্ত ট্রাম্পের অবস্থা!'

শুক্রবার করোনা পজিটিভ হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তড়িঘড়ি তাঁকে উড়িয়ে আনা হয় ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে। 

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Oct 4, 2020, 10:04 PM IST
'যতটা বলা হয়েছিল তার থেকেও খারাপ ছিল করোনা আক্রান্ত ট্রাম্পের অবস্থা!'
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্টের শারীরিক পরিস্থিতি সম্পর্কে কিছুটা চেপে গিয়েছিল হোয়াইট হাউস!  হোয়াইট হাউসের চিফ অব স্টাফ মার্ক মেডোস সংবাদমাধ্যমে রবিবার জানিয়েছেন, শুক্রবার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শরীরিক অবস্থা যতটা খাবাপ বলা হয়েছিল তার থেকেও খারাপ ছিল।

আরও পড়ুন-কেন্দ্রের চিঠিতে 'গোর্খাল্যান্ড', বুধবার বৈঠক; বাংলা ভাগের ষড়যন্ত্র: TMC 

মেডোস আরও বলেন, শুক্রবার প্রেসিডেন্টের অবস্থা নিয়ে আমরা সত্যিই আশঙ্কায় ছিলাম। ওঁর জ্বর ছিল, রক্তে অক্সিজেনের মাত্র দ্রুত কমে যাচ্ছিল। তার পর থেকে প্রেসিডেন্ট অবশ্য অনেকটাই উন্নতি করেছেন। এখন আর জ্বর নেই। রক্তেও অক্সিজেনের মাত্রা বেড়েছে। এখন যে অবস্থা তাতে প্রেসিডেন্টের সেরে ওঠার ব্যাপারে আমরা অনেকটাই আশাবাদী। উনি বলছেন, অনেক কাজ পড়ে রয়েছে। হাসপাতালে বসেই কাজ করছেন।

আরও পড়ুন-কমছে না করোনার দাপট, গত একদিনে মৃতের সংখ্যায় কলকাতাকে ছাপিয়ে গেল উত্তর ২৪ পরগনা

এদিকে, ররিবার ওয়াল্টার রিড মেডিক্যাল সেন্টারের তরফে দেওয়া এক মেডিক্যাল বুলেটিনে বলা হয়েছে, করোনা চিকিত্সার প্রেসিডেন্ট ট্রাম্পকে রেমডিসিভির দেওয়া হচ্ছে। পরিস্থিতি যদি খারাপ না হয় তাহলে সোমবার নাগাদ তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে।

উল্লেখ্য, শুক্রবার করোনা পজিটিভ হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তড়িঘড়ি তাঁকে উড়িয়ে আনা হয় ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে। 

.