Viral News: জলের তলায় বাগদানের হীরের আংটি, ত্রাতার ভূমিকায় এলেন ডুবুরি

পরিবর্তে কোনো পারিশ্রমিক নেননি ঐ ডুবুরি

Updated By: May 31, 2021, 03:24 PM IST
Viral News: জলের তলায় বাগদানের হীরের আংটি, ত্রাতার ভূমিকায় এলেন ডুবুরি

নিজস্ব প্রতিবেদন: সদ্যই বিয়ের আগে বাগদান পর্ব সেরেছেন দম্পতি (Couple)। সখ ছিল ইংল্যান্ডের বৃহত্তম উইন্ডারমেয়ার হ্রদের তটে দাঁড়িয়ে সেই মুহূর্তগুলি ফ্রেমবন্দি করবেন। করোনা লকডাউনে গুনে গুনে পাঁচবার বাতিল হয়েছিল পরিকল্পনা। কিন্তু অবশেষে গত সপ্তাহে সেখানে যান তাঁরা। কিন্তু এক মুহূর্তের জন্য ভেস্তে যেতে চলেছিল গোটা দিনটাই। ত্রাতার ভূমিকায় এলেন এক ডুবুরি। ঠিক কী হয়েছিল?

জানা গিয়েছে, উত্তর লন্ডনের বাসিন্দা বছর ২৫ এর ভিকি প্যাটেল বার্মিংহামের রেবেকা চকরিয়ার (২৬) সঙ্গে বাগদান (Engagement) পর্ব সারেন। হ্রদে যাওয়ার পরেই একের পর এক ফটো তুলতে শুরু করেন ভারতীয় বংশোদভূত ঐ ব্রিটিশ দম্পতি। আচমকাই রেবেকার আঙুল থেকে খুলে হ্রদের ঠান্ডা জলে পড়ে যায় বাগদানের হীরের আংটি। এক মুহূর্তের জন্য দিশেহারা হয়ে পড়েন দম্পতি। উপায় না দেখে ক্যামেরার ট্রাইপড দিয়েই জল থেকে উদ্ধারের চেষ্টা করেন আংটি। কাজ হয়নি।

আরও পড়ুন: বান্ধবীকে নিয়ে ‘রোম্যান্টিক ট্রিপ’-এ গিয়েছিলেন Choksi! দাবি অ্যান্টিগার প্রধানমন্ত্রীর

খবর পেয়ে কার্যত ত্রাতার ভূমিকায় ছুটে আসেন এক ডুবুরি (Diver)। অ্যাঙ্গুস হসকিং নামে ঐ ডুবুরি মিনিট কুড়ির চেষ্টায় অবশেষে জল থেকে ঐ আংটি উদ্ধার করে দেন। বেজায় খুশি হন ঐ দম্পতি। ডুবুরিকে প্রশংসায় ভরিয়ে দেন তাঁরা। যদিও পরিবর্তে কোনো পারিশ্রমিক নেননি ঐ ডুবুরি। প্যাটেল অবশ্য জানান, খুশি হয়ে তাদের তহবিলে কিছু টাকা দিয়েছেন তিনি। 

আরও পড়ুন:উহানের গবেষণাগার থেকেই ছড়িয়েছে করোনা! মানছে ব্রিটেনও

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.