Donald Trump Arrest: ছাড়া পেয়ে বাইডেনকে তুলোধনা ট্রাম্পের, কী বললেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট?

Donald Trump Arrest:  আদালতে থেকে বেরিয়ে যাওয়ার সময়ে সংবাদমাধ্য়মে কথা বলতে চাননি ট্রাম্প। তবে পরে ফ্লোরিডায় নিজের বাড়িতে তিনি সাংবাদিকদের বলেন, প্রেসিডেন্ট জো বাইডেন দেশটাকে নরকে নিয়ে যাচ্ছেন। গোটা দুনিয়া আমাদের দিকে তাকিয়ে হাসছে।  জীবনে কখনও ভাবিনি আমেরিকায় এ জিনিস হবে

Updated By: Apr 5, 2023, 07:33 AM IST
Donald Trump Arrest: ছাড়া পেয়ে বাইডেনকে তুলোধনা ট্রাম্পের, কী বললেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আত্মসমর্পণ করার সুযোগই দেওয়া হয়নি। তার আগেই গ্রেফতার করা হয়েছিল প্রাক্তন মার্কিন প্রেসি়ডেন্ট ডেনাল্ড ট্রাম্পকে। টাকা দিয়ে এক পর্ন তারকার মুখ বন্ধ রাখার মামলায় তাঁর বিরুদ্ধে ওঠা মোট ৩৪টি অভিযোগে তিনি নিজেকে নির্দোষ বলে ম্যানহাটন আদালতে দাবি করেন। মার্কিন যুক্তরাষ্ট্রের ইতিহাসে এই প্রথম কোনও প্রেসিডেন্টকে ফৌজদারি মামলার  মুখোমুখি হতে হল। তবে গ্রেফতারের কিছুক্ষণ পরেই তিনি ছাড়া পেয়ে যান।

আরও পড়ুন-'মানুষ পদক্ষেপ চায়, অজুহাত নয়', জি ২৪ ঘণ্টাকে জানালেন রাজ্যপাল  

আদালতে থেকে বেরিয়ে যাওয়ার সময়ে সংবাদমাধ্য়মে কথা বলতে চাননি ট্রাম্প। তবে পরে ফ্লোরিডায় নিজের বাড়িতে তিনি সাংবাদিকদের বলেন, প্রেসিডেন্ট জো বাইডেন দেশটাকে নরকে নিয়ে যাচ্ছেন। গোটা দুনিয়া আমাদের দিকে তাকিয়ে হাসছে।  জীবনে কখনও ভাবিনি আমেরিকায় এ জিনিস হবে। দেশের স্বার্থ রক্ষার জন্য সাহস দেখিয়েছিলাম। যা হয়েছে তা গোটা দেশের জন্য অপমান।  অন্যদিকে, ট্রাম্পের আইনজীবী, অত্যন্ত অপমানজনক এই জেলে যাওয়া। আমরা এর বিরুদ্ধে লড়াই করব।

গতকাল শুনানির পর আদালত থেকে বেরিয়ে নিজের বোয়িং ৫৭৫ জেটে ফ্লোরিডায় ফিরে যান। তবে গতকাল ট্রাম্পের গ্রেফতারির পরই তার সমর্থকরা ভাঙচুর, গোলমাল পাকাবে বলে নমনে করা হয়েছিল। এমনকি কোনও কোনও মহল থেকেএমনও বলা হচ্ছিল যে ক্যাপটল হিলের স্মৃতি ফিরতে পারে। সেই আশঙ্কায় কড়া নিরাপত্তার মুড়ে ফেলা হয়েছিল নিউ ইয়র্ককে।

সোমবার মামলার শুনানিতে রবার্ট কাস্টেলো নামে এক সাক্ষী আদালতে বলেন, ট্রাম্পের ফিক্সার মাইকেল কোহেন, স্টরমি ড্যানিয়েলসকে ওই ঘুষের টাকা দিয়েছেন। ওই সাক্ষ্য দেওয়ার পরই ট্রাম্প ধুয়ো তুলেছেন তাঁকে গ্রেফতার করা হতে পারে। শেষপর্যন্ত সেই আশঙ্কাই সত্যি হয়।

অন্যদিকে, অ্যাডাল্ট ফিল্ম স্টার স্টরমি ড্যানিয়েল দাবি করেছেন তাঁর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ না খুলতে ট্রাম্পের প্রাক্তন আইনজীবী মাইকেল কোহেন তাঁকে ১ লাখ ৩০ হাজার ডলার দেন। তবে বিষয়টি বারবার অস্বীকার করছিলেন ট্রাম্প।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.