গোপন প্রেমিকার গর্ভে যমজ, 'বর্ণময়' মাস্ক এখন ৯ সন্তানের পিতা!

৩৬ বছর বয়সী শিভন জিলিস এলন মাস্কের নিউরালিংকের শীর্ষ আধিকারিক। ২০২১ সালের নভেম্বরে জন্ম নেওয়ার এলন মাস্কের যমজ সন্তানের মা জিলিস।

Updated By: Jul 7, 2022, 08:59 AM IST
গোপন প্রেমিকার গর্ভে যমজ, 'বর্ণময়' মাস্ক এখন ৯ সন্তানের পিতা!
ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বাবা হলেন টেসলার মালিক এলন মাস্ক। একটি রিপোর্টে দাবি করা হয়েছে বর্তমানে মাস্কের নয়টি সন্তান। 

জানা গিয়েছে ২০২১ সালের নভেম্বরে এলন মাস্কের ব্রেন-চিপ স্টার্টআপ নিউরালিংকের এক শীর্ষ আধিকারিক শিভন জিলিস যমজ সন্তানের জন্ম দেন। জানা গিয়েছে এই যমজ সন্তানের বাবার নাম এলন মাস্ক। এলন এবং জিলিস এপ্রিল মাসে এই যমজ সন্তানের নাম পরিবর্তনের জন্য একটি পিটিশন দায়ের করেন। এরপরেই ছড়িয়ে পরে যমজ সন্তানের খবর।

শিভন জিলিস নিউরালিংকের অপারেশনস এবং বিশেষ প্রকল্পের ডিরেক্টর। এই সংস্থার সহ-প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান এলন মাস্ক। জিলিস ২০১৭ সাল থেকে থেকে কোম্পানিতে কাজ করছেন। সেই সময় টেসলায় কৃত্রিম বুদ্ধিমত্তার একটি প্রকল্পের ডিরেক্টর হিসেবেও মনোনীত হন তিনি। সেখানে তিনি ২০১৯ সাল পর্যন্ত কাজ করেন। ইয়েল বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি এবং দর্শন নিয়ে পড়াশুনা করেছেন জিলিস।

আরও পড়ুন: International Kissing Day: অনুভূতি প্রকাশের ক্ষেত্রে অশেষ শক্তিশালী এই জিনিসটি কী জানেন?

বর্তমানে এলন মাস্কের মোট সন্তানের সংখ্যা নয়। কানাডিয়ান গায়ক গ্রিমসের সঙ্গে দুটি সন্তান এবং প্রাক্তন স্ত্রী কানাডিয়ান লেখক জাস্টিন উইলসনের সঙ্গে পাঁচটি সন্তান রয়েছে মাস্কের। মাস্ক এবং গ্রাইম নিজেদের সম্পর্ক থেকে সম্পূর্ণ ভাবে বিচ্ছিন্ন হননি। গত ডিসেম্বরে সারোগেট পদ্ধতিতে তাদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়। এলন মাস্ক এবং গ্রিমসের সারোগেসির মাধ্যমে তাদের দ্বিতীয় সন্তান হওয়ার কয়েক সপ্তাহ আগে জিলিসের সঙ্গে মাস্কের যমজ সন্তানের জন্ম হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.