Man Kills Wife, 7 Children: চরমে দারিদ্র, পাকিস্তানে খেতে দিতে না পেরে স্ত্রী-সন্তানকে শেষ করল যুবক!

Pakistan News: দারিদ্রই শেষ করে দিল জীবন। অর্থের অভাবে সাত সন্তান-সহ স্ত্রীয়ের দেহ কুড়ুল দিয়ে ক্ষত-বিক্ষত করল যুবক। অবশেষে গ্রেফতার অভিযুক্ত।

Updated By: Apr 13, 2024, 05:11 PM IST
Man Kills Wife, 7 Children: চরমে দারিদ্র, পাকিস্তানে খেতে দিতে না পেরে স্ত্রী-সন্তানকে শেষ করল যুবক!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক ঘটনার সাক্ষী পাকিস্তান। কেবলমাত্র দারিদ্র কেড়ে নিল ৭টি তাজা প্রাণ। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের এক ব্যক্তি অর্থের অভাবে পরিবারের অন্ন জোটাতে ব্যর্থ ছিলেন। তাই কুড়ুল দিয়ে নিজের সাত সন্তান, স্ত্রী এবং নিজেকে শেষ করে দেন তিনি। সন্তানদের মধ্যে ৪ কন্যা সন্তানও ছিল তাঁর।

আরও পড়ুন, World’s Oldest Conjoined Twins: একসঙ্গে জুড়ে ছিলেন ৬২ বছর, অবশেষে পথচলা শেষ লরি-জর্জের

অভিযুক্ত ব্যক্তির নাম সাজ্জাদ খকর। স্ত্রী ও সাত সন্তানকে কুড়ুল দিয়ে ক্ষত-বিক্ষত করেন তিনি। পরে স্বীকার করেন,  তিনি এটি করেছিলেন অর্থের অভাবে এবং তার পরিবারের জন্য পর্যাপ্ত খাবার জোগাড় করতেও পারেননি। পাকিস্তানি প্রতিবেদনে বলা হয়েছে, খাদ্য ও ওষুধের মতো জিনিসের দাম বেড়ে যাওয়ায় সে অবসাদগ্রস্ত হয়ে যায়। এমনকী পরিবারের আর্থিক অবস্থার কারণে তার স্ত্রী কাউসরের সঙ্গে প্রায়শই ঝগড়া হত।

সূত্রের খবর,  সাজ্জাদের বড় ছেলে ১০ বছর বয়সী এবং কনিষ্ঠ ৮ বছরের মেয়ে। তাদের মেরে ফেলার আগে সাজ্জাদ বলেন, ‘তোমাদের খাবার জোগাড় করতে পারছি না। ঘটনায় এ ঘটনায় পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজ জানান, যাদের সঙ্গে এই অন্যায় হয়েছে তারা ন্যায়বিচার পাবে এবং সাজ্জাদকে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। ইতিমধ্যেই পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন, Hairiest Boy: দেখতে ঠিক নেকড়ের বাচ্চা, দুনিয়ার লোমশতম শিশু আসলে এক বিরল রোগের শিকার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল

.