Eid-Ul-Adha 2024: গরু কিনলেই বাইক ফ্রি! কোথায় পাবেন এই অফার? রয়েছে হোম ডেলিভারিও

FREE BIKE WITH COW: গরু কিনলে বাইক ফ্রি! অভাবনীয় বললেও কম।

Updated By: Jun 15, 2024, 08:31 PM IST
Eid-Ul-Adha 2024: গরু কিনলেই বাইক ফ্রি! কোথায় পাবেন এই অফার? রয়েছে হোম ডেলিভারিও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনেই ঈদ-উল-অদা (Eid-Ul-Adha 2024) বা কোরবানির ঈদ! বলিদান ও উৎসর্গের গুরুত্বকে প্রাধান্য় দিতেই ইসলাম ধর্মে এই দিনের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রতিবারের মতোই এবারও জমিয়ে চলছে পশু কেনাবেচা। আর এই চূড়ান্ত প্রতিযোগিতার বাজারে বাংলাদেশের রংপুরের এক কৃষক চলে এসেছেন শিরোনামে। পদ্মাপারের একাধিক মিডিয়ায় তাঁকে নিয়ে খবর হচ্ছে। রংপুর সদর উপজেলার সদ্যপুস্করণী ইউনিয়ন এলাকার কৃষবপুরের কৃষক আল ইমরান। তিনি বাজারে যে অফার দিচ্ছেন, তা কস্মিনকালেও কেউ শুনেছে বলে মনে হয় না। সাফ বলছেন যে, তাঁর থেকে গরু কিনলে দুর্দান্ত একটি বাইক ফ্রি। এমনকী তিনি হোম ডেলিভারির ব্য়বস্থাও রেখেছেন।

আরও পড়ুন:  ভয়ংকর ভূমিকম্পে তছনছ হতে পারে সবকিছু! আছড়ে পড়বে ১০০ ফিট উঁচু সুনামির ঢেউ...

ইমরান নিজের বাড়িতে বড় করেছেন তিনটি গরুকে। ভালোবেসে নাম রেখেছেন আলা-ভোলা-দোলা। ১২ মণ ওজনের আলা, ৮ মণের ভোলা আর ৭ মণের দোলাকে একত্রে বিক্রি করতেই এমন লোভনীয় প্রস্তাব দিয়েছেন তিনি। ইমরান জানিয়েছেন, তাঁর অভাবের সংসার। মরসুমি কাঁচামাল ব্য়বসায়ী হয়েও খামারি হওয়ার স্বপ্ন দেখেছেন তিনি। বছর তিনেক আগে ইমরান বাবার টাকায় তিনটি শায়িওয়াল গরুর বাছুর কিনেছিলেন। তাঁর দাবি উপজেলার সবচেয়ে বড় কোরবানির গরুরাই আছে তাঁর কাছে। তবে এই গরুগুলিকে বিক্রি করতে গিয়েই রীতিমতো বিপাকে পড়েছেন ইমরান।

আলা-ভোলা-দোলা মধ্যে সবচেয়ে বড় আলার দাম রেখেছেন ১০ লক্ষ টাকা। ভোলা ও দোলার দাম তিনি রেখেছেন ৮ লক্ষ ও ১৬ লক্ষ টাকা করে। তিনটি গরু কেউ একসঙ্গে নিলে, তাঁকে ২৫ লক্ষ টাকা দিতে হবে। তাহলে ইমরান ক্রেতার বাড়িতে পালসার বাইক-সহ ওই তিন গরু দিয়ে আসবেন।কালো রঙের বিশাল বপুর গরুগুলিকে দেখতে এখন প্রতিদিনই ইমারানে বাড়িতে মানুষের আনাগোনা। তবে ক্রেতাই খুঁজে পাচ্ছেন না আলা-ভোলা-দোলার মালিক। চলতি বছর ১৭ জুন ইদ-উল-অদা পালিত হবে। দেখা যাক এর মধ্য়ে ইমরান ক্রেতা খুঁজে পান কিনা!

আরও পড়ুন: ব্রিটিশরা একে একে ফেরাচ্ছে সব লুট করা ভারতীয় জিনিসপত্র! এবার অক্সফোর্ডের পালা...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

.