সার্জিকাল স্ট্রাইকের অসারতা প্রমাণ করতেই কি বারামুলা হামলা, উঠছে প্রশ্ন

ওয়েব ডেস্ক: সার্জিকাল স্ট্রাইকে কাজের কাজ কিছুই হয়নি। একথা প্রমাণ করতেই কি এখন মরিয়া পাক মদতপুষ্ট জঙ্গিবাহিনী? উরিতে হামলা চালিয়ে ভারতের বুকে কাঁপন ধরাতে চেয়েছিল পাক মদতপুষ্ট সন্ত্রাস। উরি হামলার দুদিন পরেই নওগামে ফের অনুপ্রবেশের চেষ্টা হয়। নওগামে অবশ্য জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ হয়। নিকেশ হয় দশ জঙ্গি।

সার্জিকাল স্ট্রাইকে উরি হামলার মোক্ষম  জবাব দেয় ভারত। পাল্টা প্রত্যাঘাতের হুঁশিয়ারি দিয়ে রাখে পাক জঙ্গি নেতারা। সবক শেখানোর হুঁশিয়ারি দেয় ইসলামাবাদও। দোসরা অক্টোবর প্রধানমন্ত্রী মোদীর মুখে যখন শান্তির বার্তা তখন ফের পাক মদতপুষ্ট সন্ত্রাসের বেয়াদপি বারামুলায়। ফের রাতের অন্ধকারে ভারতীয়  চৌকিতে হামলা।

আরও পড়ুন- বারামুলায় হামলা সন্দেহভাজন পাক জঙ্গিদের, মৃত ১ বিএসএফ জওয়ান

বারামুলায় হামলাকারী জঙ্গিরা এসেছিল পাকিস্তান থেকেই। মৃত দুই জঙ্গির থেকে উদ্ধার জিনিসপত্র খতিয়ে দেখে মোটামুটি নিশ্চিত সেনাবাহিনী। জঙ্গিদের থেকে উদ্ধার হয়েছে GPS ও কম্পাস। সীমান্ত পেরিয়ে আসা জঙ্গিরাই পথ চিনতে এই যন্ত্র ব্যবহার করে। উদ্ধার হয়েছে তার কাটার যন্ত্র। জঙ্গিরা যে সীমান্তে কাটাতাঁর কেটে ঢুকেছে এই যন্ত্র তার প্রমাণ। তাছাড়া জঙ্গিদের কাছ থেকে AK-47 এর একটি খালি ম্যাগাজিন উদ্ধার হয়েছে।

আরও পড়ুন- সার্জিকাল অ্যাটাকের ভিডিও প্রকাশের জল্পনা উস্কে দিলেন রাজনাথ সিং

English Title: 
Is Baramulla attack a reply from Pakistan's end
News Source: 
Home Title: 

সার্জিকাল স্ট্রাইকের অসারতা প্রমাণ করতেই কি বারামুলা হামলা, উঠছে প্রশ্ন

সার্জিকাল স্ট্রাইকের অসারতা প্রমাণ করতেই কি বারামুলা হামলা, উঠছে প্রশ্ন
Yes
Is Blog?: 
No