এসেই মাস্ক খুলে ফেললেন ট্রাম্প

নির্বাচনী প্রচারে ঝাঁপিয়ে পড়লেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের সাম্প্রতিক করোনা পরীক্ষা নিয়ে এখনও পর্যন্ত সরকারি ভাবে কিছু বলেনি হোয়াইট হাউস। কিন্তু এর মধ্যেই শনিবার ভোটের কাজে লেগে পড়লেন ট্রাম্প। 

Updated By: Oct 11, 2020, 06:29 PM IST
এসেই মাস্ক খুলে ফেললেন ট্রাম্প

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনী প্রচারে ঝাঁপিয়ে পড়লেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের সাম্প্রতিক করোনা পরীক্ষা নিয়ে এখনও পর্যন্ত সরকারি ভাবে কিছু বলেনি হোয়াইট হাউস। কিন্তু এর মধ্যেই শনিবার ভোটের কাজে লেগে পড়লেন ট্রাম্প। 

আপাতত তরতাজা লাগলেও ট্রাম্পের স্বাস্থ্য নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে। সমর্থকদের উদ্দেশে কথা বলার আগে মাস্ক খুলে ফেলতেও দেখা যায় তাঁকে। করোনা আক্রান্ত হওয়ার ন'দিন পরে এটিই ছিল ট্রাম্পের প্রথম জনসমক্ষে আসা।

মাত্র ১৮ মিনিটেই অবশ্য থেমে যান ট্রাম্প। হোয়াইট হাউসও জানিয়ে রেখেছিল, এ কোনও নির্বাচনী প্রচার নয়। তবে এর মধ্যেই কখনও রিপাবলিক সমর্থকদের ভোট দিতে উৎসাহ দিয়েছেন ট্রাম্প, আবার সমালোচনা করেছেন ডেমোক্র্যাটদের প্রেসিডেন্ট পদপ্রার্থীর। সমর্থকদের উদ্দেশে ট্রাম্প এ দিন বলেন, 'আমার খুব ভাল লাগছে। আগামী নির্বাচন আমাদের দেশের ইতিহাসে সব চেয়ে গুরুত্বপূর্ণ। আপনারা ঘর থেকে বেরোন এবং ভোট দিন।'

ট্রাম্পের উপসর্গ কোন পর্যায়ে ছিল তা হোয়াইট হাউসের তরফে জানানো হয়নি। আর তা নিয়েই ধোঁয়াশা। বিশেষজ্ঞরা বলছেন, প্রেসিডেন্ট 'সুস্থ', এটা প্রমাণ করতেই এ দিন হোয়াইট হাউসের ব্যালকনি থেকে সমর্থকদের উদ্দেশে এই বার্তা দেওয়ার পরিকল্পনা।

আরও পড়ুন: সুকান্ত ভট্টাচার্যের পঙক্তিকেই তা হলে স্বীকৃতি দিল নোবেল কমিটি!

.