কৃষক আন্দোলনের আঁচ ব্রিটেনেও! ভারতীয় দূতাবাসের সামনে প্রবল বিক্ষোভ, উড়ল খালিস্তানি পতাকা

ভারতীয় হাইকমিশনের প্রেস অ্যান্ড ইনফরমেশন বিভাগের প্রধান ভি নেগি সংবাদমাধ্যমে বলেন, বিক্ষোভ শুরুর পরই স্পষ্ট হয়ে যায় যে ওই জামায়েতের পেছনে রয়েছে ভারত বিরোধী বিচ্ছিনতাবাদী শক্তি

Updated By: Dec 7, 2020, 01:20 AM IST
কৃষক আন্দোলনের আঁচ ব্রিটেনেও! ভারতীয় দূতাবাসের সামনে প্রবল বিক্ষোভ, উড়ল খালিস্তানি পতাকা

নিজস্ব প্রতিবেদন: দেশে কৃষক বিক্ষোভের আঁচ এবার ব্রিটেনেও! দিল্লির কৃষক বিক্ষোভের সমর্থনে বিক্ষোভ দেখানোর নাম করে লন্ডনে ভারতীয় দূতাবাসের সামনে তুমুল বিক্ষোভ দেখাল ৩-৪ হাজার ভারত বিরোধী লোকজন। শুধু তাই নয় উড়ল খালিস্তানি পতাকাও।

আরও পড়ুন- স্বমেজাজে বিমল গুরুং, শিলিগুড়ির সভা থেকে দিলেন বিজেপিকে উত্খাতের ডাক

করোনা আবহে যেখানে মাত্র ৩০ জনের জমায়েত হওয়ার কথা সেখানে ভারতীয় হাই কমিশনের সামনে জড়ো হয় হাজার চারেক মানুষ। ভারতীয় দূতাবাস থেকে ব্রিটিশ বিদেশমন্ত্রক ও স্বরাষ্ট্রমন্ত্রককে জানান হলে পুলিস এসে ওইসব বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

বিক্ষোভ দেখানোর অনুমতি নেওয়া সময় বলা হয়েছিল ভারত কৃষি আইনের প্রতিবাদে খুব কম লোকের সমায়েত হবে। কিন্তু শেষপর্যন্ত দেখা যায়  জমায়েতকারীদের হাতে খালিস্তানি পতাকা। ফলে ওই বিক্ষোভের পেছনে ভারত বিরোধী পাকিস্তানি সংগঠনগুলির ইন্ধন রয়েছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন-বিশ্বাসযোগ্য নয় করোনার Rapid Antigen Test! দিল্লিতে মিলল চাঞ্চল্যকর তথ্য

ভারতীয় হাইকমিশনের প্রেস অ্যান্ড ইনফরমেশন বিভাগের প্রধান ভি নেগি সংবাদমাধ্যমে বলেন, বিক্ষোভ শুরুর পরই স্পষ্ট হয়ে যায় যে ওই জামায়েতের পেছনে রয়েছে ভারত বিরোধী বিচ্ছিনতাবাদী শক্তি। ভারতে কৃষক আন্দোলনেক ছুঁতোয় তারা ভারত বিরোধিতায় নেমে পড়ে।

.