Miss Venezuela Dies: লড়াই শেষ 'মিস ভেনেজুয়েলা'র! দু'মাস আগেই নিজের অন্ত্যেষ্টিক্রিয়ার ভিডিয়ো তৈরি করেছিলেন...

Miss Venezuela Dies: জানা গিয়েছে সেরে ওঠার পরে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন মডেল-কাম-মিস ভেনেজুয়েলা। আগামী অক্টোবরে তাঁর মিস লাতিন আমেরিকা কনটেস্টে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু সেটা আর হল না।

Updated By: Aug 3, 2023, 06:33 PM IST
Miss Venezuela Dies: লড়াই শেষ 'মিস ভেনেজুয়েলা'র! দু'মাস আগেই নিজের অন্ত্যেষ্টিক্রিয়ার ভিডিয়ো তৈরি করেছিলেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভেনেজুয়েলার বিউটি কুইন আরিয়ানা ভিয়েরা আর লড়তে পারলেন না। গাড়ি দুর্ঘটনার পরে হসপিটালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হল না। প্রয়াত হলেন তিনি (২৬)। ১৩ জুলাই অরল্যান্ডোতে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে তাঁর গাড়ির। বলা হয়েছিল, তিনি ঘুমিয়ে পড়েছিলেন। দুর্ঘটনার ১০ দিন পরে মিস ভিয়েরার মা ভেনেজুয়েলার এক টেলিভিশন চ্যানেলকে বলেছিলেন, তাঁর মেয়ে খুবই ক্লান্তিতে ভুগছিলেন এবং নোনা লেকের কাছে যখন গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তখন তিনি ঘুমিয়ে পড়েছিলেন। 

আরও পড়ুন: Switzerland: গলে ক্রমশ পিছিয়ে যাচ্ছে হিমবাহ, সেখান থেকেই বেরল প্রায় ৪০ বছর আগের দেহ...

তবে এ-ও জানা গিয়েছে, মডেল কাম ভেনেজুয়েলার বিউটি কুইন মিস ভেনেজুয়েলা আরিয়ানা ভিয়েরা আস্তে আস্তে সেরেই উঠছিলেন, তবে শেষ রক্ষা হল না। তাঁর হার্ট অ্যাটাক হল। তাতেই মৃত্যু হল। 

দীর্ঘদিনের মডেল, সম্প্রতি তিনি মিস ভেনেজুয়েলা আখ্যা পেয়েছেন। আগামী অক্টোবরে তাঁর মিস লাতিন আমেরিকা কনটেস্টে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু সেটা আর হল না। 

মিস ভিয়েরার মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর আলোচনা চলছে। সবচেয়ে বেশি আলোচনায় উঠে আসছে মাত্র দুমাস আগে নিজের অন্ত্যেষ্টিক্রিয়ার একটি ভিডিয়ো বানোনো!

আরও পড়ুন: Justin Trudeau: শেষ হয়ে গেল আঠারো বছরের উষ্ণ মধুর দাম্পত্য! কানাডার প্রধানমন্ত্রী এখন বিবাহবিচ্ছিন্ন...

ভিয়েরার বাবা পেরুতে থাকেন। তিনি তাঁর মেয়ের অন্ত্যেষ্টিক্রিয়ায় হাজির থাকার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হিউম্যানিটারিয়ান ভিসার আবেদন জানিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.