বাড়ির দেওয়ালে রহস্যময় দাগ! কে দিল? ভীত শহরবাসী!

কাচের দরজায় প্রায় লেপটে দাঁড়িয়েছিলেন এক রহস্যময় ব্য়ক্তি!

Updated By: May 2, 2021, 02:43 PM IST
বাড়ির দেওয়ালে রহস্যময় দাগ! কে দিল? ভীত শহরবাসী!

নিজস্ব প্রতিবেদন: বাড়ির দেওয়ালে চকখড়ির দাগ। কোথা থেকে এল? কে দিল? ভাবনায় শহরবাসী। 

এই ঘটনা ঘটেছে নর্দাম্পটনশায়ারে (Northamptonshire, UK)। কোনও রহস্যময় ব্যক্তি বা সম্ভাব্য চোর বাড়ির দেওয়ালে এই চকখড়ির দাগ (mysterious chalk markings) দিয়েছে! এই ঘটনার পাশাপাশি ওই এলাকায় কুকুর আর গাড়ি চুরি (burglars and dog thieves)তো লেগেই আছে! তাই হালে এই দাগ কি চোরেদের নিজেদের জন্য একটা সঙ্কেত? এ নিয়ে ভয় পেয়ে গিয়েছেন অধিবাসীরা। অনেকেই বাড়ি ছেড়ে নিরাপদ থাকতে চলে যাচ্ছেন অন্যত্র। সব মিলিয়ে এক অস্বস্তিতে ভুগছে এই শহর।

আরও পড়ুন: 'গোটা ভারতে কয়েক সপ্তাহের লকডাউন', পরামর্শ বাইডেনের শীর্ষ চিকিৎসা উপদেষ্টার

এই প্রসঙ্গে জানা গিয়েছে গেমা স্মলবোনস (Gemma Smallbones) নামে এক বৃদ্ধার কথা। তিনি জানিয়েছেন, একদিন এক ব্যক্তি ইলেকট্রিক অফিসের energy salesman পরিচয়ে তাঁর বাড়িতে আসেন। ওই ব্যক্তি বাড়ির মূল কাচের দরজার সঙ্গে প্রায় লেপটে দাঁড়িয়েছিলেন। যেন তিনি ঘরের ভিতরটা উঁকি দিয়ে দেখছেন! তাতেই গেমার অস্বস্তি হয়। তিনি ওই ব্যক্তিকে ঘরে ঢুকতে দেননি। এর পর ইলেকট্রিক অফিসে ফোন করলে তারা বলে যে তারা কোনও সেলসম্যান (fake salesman) পাঠায়নি। আর পরের দিনই গেমা তাঁর বাড়ির দেওয়ালে চকখড়ির দাগ আবিষ্কার করেন!

অবশ্য, শুধুই গেমা নন, এই রহস্যময় দাগের খপ্পরে পড়েছেন আরও কেউ কেউ। বিষয়টি পুলিসে জানানো হয়েছে। পুলিস জানিয়েছে, সন্দেহজনক কাউকে দেখলে সঙ্গে সঙ্গে থানায় ফোন করার নির্দেশ জারি করা হয়েছে।

আরও পড়ুন: নায়াগ্রার আলোকসজ্জায় ভারতীয় পতাকার রঙ-আভাস, করোনায় পাশে থাকার বার্তা