Mother's Day-র আগে মাকে খুন, গ্রেফতার ভারতীয় যুবক

শ্বাসরোধ করে ও ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় মহিলাকে। 

Updated By: May 12, 2021, 10:48 AM IST
 Mother's Day-র আগে মাকে খুন, গ্রেফতার ভারতীয় যুবক

নিজস্ব প্রতিবেদন: ৯ মে Mother's Day। ঠিক তার আগের দিন, মাকে যৌন নির্যাতন করে খুন করল এক যুবক।  শনিবার এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল নিউ ইয়র্ক। গোটা ঘটনায় আতঙ্কে এলাকাবাসী। থানায় গিয়ে নিজেই দোষ স্বীকার করলেন ভারতীয়বংশোদ্ভূত ওই অভিযুক্ত। 

আরও পড়ুন: ইজরায়েলে হামাসের রকেট হানা, ভিডিও কল চলাকালীন নিহত ভারতীয় মহিলা

পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই নিউ ইয়র্কের বেলেরোজ মনর এলাকায় বসবাস করছে ভারতীয় বংশোদ্ভূত এই পরিবার। শনিবার সকালে হঠাৎ নিজের মাকে খুন করে ২৮ বছরের পুষ্কর শর্মা। প্রথমে মহিলাকে যৌন নির্যাতন করা হয়। পরে শ্বাসরোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়। পুলিশকে অভিযুক্ত জানিয়েছেন, ঘটনার দিন সকাল থেকেই তার মধ্য়ে একটা প্রতিশোধস্পৃহা কাজ করছিল। কাউকে আঘাত করতে ইচ্ছে করছিল। মা'কে সামনে পেয়ে তাঁকেই আঘাত করে। মৃত্য়ু নিশ্চিত না হওয়া পর্যন্ত মহিলাকে কোপাতে থাকে।     

আরও পড়ুন: Quad-এ যোগ নিয়ে ঢাকাকে বেজিংয়ের হুঁশিয়ারি, পালটা তোপ হাসিনা সরকারের
 
জানা গিয়েছে, এরপর রক্তাক্ত অবস্থায় থানায় পৌঁছয় অভিযুক্ত পুষ্কর শর্মা। পুলিশের সামনে নিজের দোষ কবুল করেন। Mother's Day-র আগে এমন ঘটনায় স্তম্ভিত এলাকাবাসী। প্রতিবেশীরা জানান, শর্মা পরিবারের সঙ্গে তাঁদের সম্পর্ক ভালই ছিল। তবে অভিযুক্ত মানসিক ভাবে অসুস্থ ছিলেন। কারণ আগেও এমন অদ্ভুত আচরণ করেছেন তিনি। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পুষ্কর শর্মার বিরুদ্ধে যৌন নির্যাতন ও খুনের মামলা রুজু হয়েছে। রবিবার তাঁকে আদালতে পেশ করা হয়। ২৪ মে ফের তাঁকে আদালতে পেশ করা হবে।

.