Onlyfans Mum: সহকর্মীর অভিযোগে হারান নার্সের চাকরি, এখন বাড়ি বসে কোটি টাকা আয় এই মহিলার

কীভাবে রোজগার করছেন ওই মহিলা?

Updated By: Jan 28, 2022, 08:43 PM IST
Onlyfans Mum: সহকর্মীর অভিযোগে হারান নার্সের চাকরি, এখন বাড়ি বসে কোটি টাকা আয় এই মহিলার

নিজস্ব প্রতিবেদন: ১৫ বছর নার্সের কাজ করেছিলেন। এক সহকর্মীর অভিযোগে খুইয়েছিলেন সেই চাকরি। প্রথমে কিছু দিন ভেঙে পড়লেও পরে ঘুরে দাঁড়ান অ্যালি রে। এখন মাসে কোটি টাকা রোজগার করেন তিনি।

আমেরিকার বস্টনের বাসিন্দা ৩৭ বছরের অ্যালি রে। তাঁর স্বামী এবং তিন সন্তান করেছে। জানা গিয়েছে, নার্সের কাজের পাশাপাশি OnlyFans নামক ওয়েবসাইটে একটি চ্যানেল ছিল অ্যালির। সেই কথা একদিন জেনে যায় তাঁর এক সহকর্মী। কেবল নিজে জানাই নয়, হাসপাতাল কর্তৃপক্ষকেও অ্যালির চ্য়ানেলের কথা জানিয়ে দেয় ওই সহকর্মী। এরপরই হাসপাতাল কর্তৃপক্ষের রোষের মুখে পড়েন  অ্যালি রে। তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

অ্য়ালি জানান, প্রথমে কিছুটা ভেঙে পড়লেও। পাশে দাঁড়ার তাঁর স্বামী। OnlyFans ওয়েবসাইটের যে চ্যানেলের জন্য তাঁর চাকরি গিয়েছে, সেই চ্যানেলকেই পেশা করার পরামর্শ দেন মহিলার স্বামী। যেমন ভাবনা তেমন কাজ। OnlyFans নামক ওয়েবসাইটের ওই চ্যানেলকেই পেশা করেন মহিলা। বর্তমানে ওই চ্যানেল থেকেই মাসে ২ কোটিরও বেশি টাকা রোজগার করছেন তিনি। নার্সের পেশা ছেড়ে দেওয়ায় মনে কোনও আফশোস নেই বলেও জানিয়েছেন অ্যালি রে। 

আরও পড়ুন: Rivers in The Sky: আকাশে বইবে নদী! কী বলছেন পরিবেশবিজ্ঞানীরা?

আরও পড়ুন: Viral Video: বিদেশেও জারি ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম' এফেক্ট, এবার নাচলেন কিলি পল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.