পাক অধিকৃত কাশ্মীরে ভারতের সার্জিক্যাল অ্যাটাকের কথা স্বীকার পাকিস্তান পুলিস সুপারের

অবশেষে ভারতের সার্জিক্যাল স্টাইকের কথা স্বীকার। স্বীকার করলেন পাক অধিকৃত কাশ্মীরের মীরপুরের এসপি। তিনি বলেন ভারতের এই সার্জিক্যাল অ্যাটাকের ফলে মৃত্যু হয়েছে ২২ থেকে ২২ জনের। এদিকে, তাঁর এই স্বীকারোক্তিতে বিতর্ক দেখা দিয়েছে।

Updated By: Oct 5, 2016, 08:50 PM IST
পাক অধিকৃত কাশ্মীরে ভারতের সার্জিক্যাল অ্যাটাকের কথা স্বীকার পাকিস্তান পুলিস সুপারের

ওয়েব ডেস্ক : অবশেষে ভারতের সার্জিক্যাল স্টাইকের কথা স্বীকার। স্বীকার করলেন পাক অধিকৃত কাশ্মীরের মীরপুরের এসপি। তিনি বলেন ভারতের এই সার্জিক্যাল অ্যাটাকের ফলে মৃত্যু হয়েছে ২২ থেকে ২২ জনের। এদিকে, তাঁর এই স্বীকারোক্তিতে বিতর্ক দেখা দিয়েছে।

আরও পড়ুন- সীমান্তে পাক সেনার তত্বাবধানে নতুন জঙ্গিঘাঁটির খোঁজ

ইসলামাবাদ সরকারিভাবে মানতে না চাইলেও নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে ভারতের সেনা অভিযানের কথা স্বীকার করে নিল পাক পুলিস। পাক অধিকৃত কাশ্মীরে মিরপুর রেঞ্জের স্পেশাল ব্রাঞ্চের এসপি গুলাম আকবর সার্জিক্যাল স্ট্রাইকের কথা মেনে নিয়েছেন। DGMO লেফটেন্যান্ট জেনারেল রণবীর সিংয়ের বক্তব্যের সঙ্গে হুবুহু মিলে যাচ্ছে তাঁর বয়ান।

ভারতীয় সংবাদমাধ্যমকে গুলাম আকবর জানিয়েছেন, ২৮ সেপ্টেম্বর রাত ২টো থেকে ৪টের মধ্যে ভীমবার, দুধনিহাল, হাজিরা, হাথিয়ানবালায় আঘাত হানে ভারতীয় সেনা। নিহত হন ৫জন পাক সেনা। মারা যায় একাধিক জঙ্গি। অতর্কিতে এই হামলার জন্য পাক সেনা তৈরি ছিল না বলে জানিয়েছেন গুলাম আকবর। যদিও পরে পাক সেনাই জঙ্গিদের দেহ সরিয়ে নিয়ে গিয়ে আশপাশের গ্রামে কবর দেয় বলে জানান তিনি।

.