টাইমস স্কোয়ারের ১৭ হাজার বর্গফুটের এলইডি ডিসপ্লেতে প্রদর্শিত হবে রাম মন্দিরের 'ভূমি পূজা!

টাইমস স্কোয়ারের ১৭ হাজার বর্গফুটের এলইডি ডিসপ্লেতে সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত "জয় শ্রী রাম" লেখা ও রামের ছবি ও ভিডিয়ো প্রদর্শিত হবে।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Jul 30, 2020, 04:08 PM IST
টাইমস স্কোয়ারের ১৭ হাজার বর্গফুটের এলইডি ডিসপ্লেতে প্রদর্শিত হবে রাম মন্দিরের 'ভূমি পূজা!
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সংগঠকদের কথা মতো ৫ অগস্ট রাম মন্দিরের "ভূমি পূজা" হলো ঐতিহাসিক ঘটনা। তাই রাম ও অযোধ্যার রাম মন্দিরের ত্রিমাত্রিক ছবি দেখানো হবে নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে।

আমেরিকা- ভারত জনবিষয়ক কমিটির সভাপতি জগদিশ সেওহানি জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন, সেই ঐতিহাসিক মুহুর্ত উদযাপন করার জন্য নিউ ইয়র্কে সব ব্যবস্থাপনা গ্রহণ করা হয়ছে।

আরও পড়ুন: সাইকেল চালানোয় উত্সাহ দিতে ঢালাও ঘোষণা, ভারতীয় সাইকেলে ব্রিটিশ প্রধানমন্ত্রী

টাইমস স্কোয়ারের ১৭ হাজার বর্গফুটের এলইডি ডিসপ্লেতে সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত "জয় শ্রী রাম" লেখা ও রামের ছবি ও ভিডিয়ো প্রদর্শিত হবে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর ভিত্তিপ্রস্তর স্থাপনের ছবিও দেখানো হবে টাইমস স্কোয়ারের স্ক্রিনগুলি জুড়ে।

সেহওয়ানি এ-ও জানিয়েছেন, বিশ্বের অন্যতম এই আকর্ষিত পর্যটন স্থানে সেদিন প্রবাসী ভারতীয়রা জড় হবেন এবং মিষ্টিমুখ করে পালন করবেন। "এটা জীবদ্দশায় একবার কিংবা শতাব্দীতে একবার নয়। এটা এমন একটা অনুষ্ঠানে যা মানবকূলের কাছে আর আসবে না।" একথা বলে জগদিশ জানিয়েছেন টাইমস স্কোয়ারই  সবচেয়ে ভাল স্থান রাম জন্মভূমি শিলান্যাসের স্মৃতিরক্ষা করার।