Swimsuit পরা সুন্দরীর ছবিতে Like Pope Francis-এর, মডেলের Reaction-এ শোরগোল

মডেল Margot Foxx-এর প্রতিক্রিয়া নিয়েও শোরগোল পড়েছে।

Updated By: Dec 25, 2020, 10:52 AM IST
Swimsuit পরা সুন্দরীর ছবিতে Like Pope Francis-এর, মডেলের Reaction-এ শোরগোল

নিজস্ব প্রতিবেদন- Pope Francis-এর লাইক পড়ল তাঁর ছবিতে। চাট্টিখানি কথা! তবে এই প্রথম নয়। এর আগেও একজন সুন্দরীর ছবিতে লাইক দিয়েছিলেন পোপ ফ্রান্সিস। সেবারও তাঁর এমন কাণ্ড নিয়ে হইচই পড়েছিল। এবার কিন্তু সেই মডেল পোপের লাইক করার প্রমাণও দিয়েছেন। সেই মডেল-এর দাবি, পোপ ফ্রান্সিস তাঁর  কালো সুইমসুট পরা ছবিতে লাইক দিয়েছেন। প্রমাণ হিসাবে তিনি কিছু স্ক্রিনশট শেয়ার করেছেন। Instagram-এ সেই সুন্দরীর ছবিতে পোপ সত্যিই লাইক করেছেন কি না তা নিয়ে বড়দিনের আগেই জোর শোরগোল পড়েছে।

পোপ ফ্রান্সিস অথবা ভ্যাটিকান সিটির তরফে এই নিয়ে কোনও প্রতিক্রিয়া নেই। কিন্তু এক শ্রেণীর মানুষ পোপের এমন কাজের তুলোধনা করেছেন। তাঁদের দাবি, একজন ধর্মীয় যাজক কী করে এমন ছবিতে লাইক দিতে পারেন! মডেল Margot Foxx-এর প্রতিক্রিয়া নিয়েও শোরগোল পড়েছে। তিনি লিখেছেন, স্বয়ং পোপ আমার ছবিতে লাইক করেছেন। তার মানে আমি স্বর্গে যাব। তবে ব্যাপারটা আর নেহাতই মজা হিসাবে নেই। বরং খ্রীষ্ট ধর্মাবলম্বীদের একাংশের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। এর আগে Natalia Garibotto পোপের বিরুদ্ধে এমন দাবি করেছিলেন। তাঁরও একই কথা ছিল। 

আরও পড়ুন-  অস্ট্রেলীয় কবির ভাঁড়ার থেকে উদ্ধার ১২০ বছর পুরনো চকোলেট, খোঁজ মিলতেই হইচই

সেবার Natalia Garibotto স্কুল গার্ল-এর মতো পোশাক পরেছিলেন। সেই ছবিতে লাইক করেছিলেন পোপ ফ্রান্সিস। Natalia Garibotto সেবারও স্ক্রিনশট তুলে প্রমাণ দিয়েছিলেন। ২৭ বছর বয়সী সেই মডেলের দাবি ঘিরেও শোরগোল পড়েছিল। সেবার নাতালিয়া দাবি করেছিলেন, তিনি এবার তাঁর ফলোয়ার্সদের নিয়ে ভ্যাটিকান রওনা দেবেন। তিনি আরও বলেছিলেন, আমার মা এই ছবিটাকে পছন্দ করেনি। কিন্তু পোপ পছন্দ করেছেন। আর কী চাই! যাই হোক, আমি স্বর্গে যাচ্ছি সেটা নিশ্চিত।