বিদ্যুত্ চলে গেল নিউ ইয়র্কে, কয়েক ঘণ্টা অন্ধকারে ডুবে রইল টাইমস স্কোয়ার-ব্রডওয়ে

এদিন রাতে ম্যাডিসন স্কোয়ারে অনুষ্ঠান হওয়ার কথা ছিল জেনিফার লোপেজের। সাড়ে নটা নাগাদ তাঁর মঞ্চের আলো নিভে যায়। পরিস্থিতি দেখে অনুষ্ঠান থেকে বের করে দিতে হয় দর্শকদের

Updated By: Jul 14, 2019, 12:46 PM IST
বিদ্যুত্ চলে গেল নিউ ইয়র্কে, কয়েক ঘণ্টা অন্ধকারে ডুবে রইল টাইমস স্কোয়ার-ব্রডওয়ে

নিজস্ব প্রতিবেদন: অবিশ্বাস্য! বিদ্যুত্ চলে গেল নিউ ইয়র্কে। শনিবার সন্ধেয় অন্ধকার হয়ে যায় টাইমস স্কোয়ার ও ব্রডওয়ের বিরাট অংশ। কমপক্ষে ৫০০০০ গ্রাহকের বাড়ি থেকে বিদ্যুত্ চলে যায়। রাস্তায় বেরিয়ে আসেন লোকজন।

আরও পড়ুন-বেবি পাউডারে ক্যান্সারের ঝুঁকি! ফৌজদারি তদন্তের মুখে জনসন অ্যান্ড জনসন

এদিন টাইমস স্কোয়ার ও ম্যানহাটেনের বিভিন্ন জায়গা যখন থিকথিকে ভিড়ে ঠাসা সে সময় হঠাত্ই বিদ্যুত চলে যায় ওইসব এলাকায়। এককথায় কোনও আলো ছিল না শহরের বিরাট অংশেই। ট্রান্সফর্মার পুড়ে যাওয়াতেই ওই বিপত্তি বলে জানিয়েছে নিউ ইয়র্ক দমকল দফতর।

বিদ্যুত্ দফতরের এক আধিকারিক সংবাদমাধ্যমে জানান, হঠাত্ করেই এরকম ঘটনা ঘটেছে। অবিশ্বাস্য লাগছে। গভীর রাতে ফের সরবারহ স্বাভাবিক হবে।

উল্লেখ্য, বিদ্যুত্ চলে যাওয়ায় ব্রডওয়ের অধিকাংশ পেক্ষাগৃহের শো বন্ধ হয়ে যায়। বহু অনুষ্ঠানের শিল্পীরা রাস্তায় নেমে অনুষ্ঠান করেন।

আরও পড়ুন-মেট্রোয় মরণফাঁদ! কর্তৃপক্ষের বিরুদ্ধে জোড়া মামলা রুজু পুলিসের

এদিন রাতে ম্যাডিসন স্কোয়ারে অনুষ্ঠান হওয়ার কথা ছিল জেনিফার লোপেজের। সাড়ে নটা নাগাদ তাঁর মঞ্চের আলো নিভে যায়। পরিস্থিতি দেখে অনুষ্ঠান থেকে বের করে দিতে হয় দর্শকদের।

.