Khalistini Protest: তোমরাই নিজ্জরকে মেরেছ, নিউ ইয়র্কে ভারতীয় রাষ্ট্রদূতকে ঘিরে বিক্ষোভ খালিস্তানপন্থীদের

Khalistini Protest:  ওই বিক্ষোভের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে বিক্ষোভকারীরা চিত্কার করতে থাকে, নিজ্জর ও পন্নুর খুনের জন্য তুমিই দায়ী

Updated By: Nov 27, 2023, 03:35 PM IST
Khalistini Protest: তোমরাই নিজ্জরকে মেরেছ, নিউ ইয়র্কে ভারতীয় রাষ্ট্রদূতকে ঘিরে বিক্ষোভ খালিস্তানপন্থীদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিউ ইয়র্কের গুরুদ্বারে গিয়ে অপ্রস্তুত ভারতীয় রাষ্ট্রদূত তরনজিত্ সিং সাঁধু। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাল খালিস্তানপন্থীরা। গুরুপরব উপলক্ষ্যে লং আইল্যান্ডের হিকসভিল গুরুদ্বারে গিয়েছিলেন তরনজিত্। সেখানে এক অনুষ্ঠানে যোগ দেন তিনি। তার মধ্যেই তাঁকে গিরে বিক্ষোভ দেখায় একদল খালিস্তানপন্থী। তাদের দাবি, খালিস্তানি জঙ্গি হরদীপ সিং নিজ্জর ও গুরপতন সিং পান্নুকে খুন করেছে ভারত।

আরও পড়ুন-পেটে 'ছুরির' আঘাত! কলকাতায় ফের প্রকাশ্য রাস্তায় খুন

ওই বিক্ষোভের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে বিক্ষোভকারীরা চিত্কার করতে থাকে, নিজ্জর ও পন্নুর খুনের জন্য তুমিই দায়ী। ভিডিয়োতে দেখা গিয়েছে গুরুদ্বার থেকে বেরিয়ে আসছেন তরনজিত্। আর তাঁর সামনে বিশাল খালিস্তানি পতাকা তুলে ধরেছে খালিস্তানপন্থীরা। ওই ঘটনা নিয়ে বিজেপির মুখপাত্র আর পি সিং বলেন, ভারতীয় রাষ্ট্রদূতের বিরুদ্ধে বিক্ষোভের আয়োজন করেছে হিম্মত সিং।

উল্লেখ্য, এবছর জুলাই মাসে সান ফ্রান্সিসকোতে ভারতীয় কনসুলেটে আগুন দেওয়ার চেষ্টা করে খালিস্তানি জঙ্গিরা। পন্নু ও নিজ্জরের মৃত্য়ুর পর খালিস্তানিদের বিক্ষোভ হয়েছে কানাডা, অস্ট্রেলিয়া, ব্রিটেন ও মার্কিন যুক্তরাষ্ট্রে। গত সেপ্টেম্বর মাসে ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামীকে ঘিরে বিক্ষোভ হয় গ্লাসগোতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.