পাকিস্তানে লাইভ অনুষ্ঠানেই সাংবাদিক পেটালেন ইমরান খানের দলের নেতা!

করাচি প্রেস ক্লাবের সভাপতি আর পিটিআই নেতার এই হাতাহাতির ভিডিয়ো এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! দেখুন ভিডিয়ো...

Updated By: Jun 26, 2019, 10:49 AM IST
পাকিস্তানে লাইভ অনুষ্ঠানেই সাংবাদিক পেটালেন ইমরান খানের দলের নেতা!
করাচি প্রেস ক্লাবের সভাপতি আর পিটিআই নেতার হাতাহাতি।

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন বিষয় নিয়ে রাজনৈতিক নেতা, বিশ্লেষক, গবেষকদের নিয়ে টিভিতে আলোচনার আসর আমরা অনেক দেখেছি। বিভিন্ন টিভি চ্যানেলের এই সব আলোচনার আসরে বেফাঁস মন্তব্য করে বিতর্কেও জড়িয়েছেন অনেকে। এই সমস্ত আলোচনার আসরে গরম গরম নানা বিষয় নিয়ে বিতর্ক, কথা কাটাকাটিও দেখেছি আমরা। কিন্তু উত্তপ্ত আলোচনার মাঝে টিভি চ্যানেলে অনুষ্ঠানের সঞ্চালকের উপস্থিতিতে আমন্ত্রিত অতিথিদের এ ভাবে মারামারি করতে বোধহয় এর আগে কখনও দেখা যায়নি! চমকে দেওয়া এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের একটি টিভি চ্যানেলে!

জানা গিয়েছে, পাকিস্তানের একটি টিভি চ্যানেলে আলোচনার আসরে সঞ্চালক ছিলেন সাংবাদিক আফতাব মুঘেরি। এই অনুষ্ঠানে আমন্ত্রিত সাংবাদিক, করাচি প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ খান ফারানের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর নেতা মসরুর আলি সিয়াল। ভিডিয়োয় ধরা পড়েছে, দু’জনের মধ্যে কথা কাটাকাটি মাঝে রাগের বশে ইমতিয়াজ খানকে ধাক্কা দিয়ে চেয়ার থেকে ফেলেই দেন পিটিআই-এর নেতা মসরুর আলি। মসরুর আলির নাগাড়ে চড়-থাপ্পড়ে বেসামাল হয়ে পড়েন অনুষ্ঠানের ইমতিয়াজ খান। এর পর অনুষ্ঠানের বাকি অতিথিদের চেষ্টায় দু’জনের হাতাহাতি থামে।

এই ভিডিয়োটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নজিরবিহীন এই ঘটনায় টুইটারে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের এক সমর্থক। এই ঘটনার জন্য তিনি কড়া ভাষায় দলীয় নেতা মসরুর আলি সিয়াল ও করাচি প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ খান ফারানের নিন্দা করেছেন।

আরও পড়ুন: রাওয়ালপিন্ডি হাসপাতালে বিস্ফোরণে জখম মাসুদ! কুলুপ এঁটেছে পাক সংবাদমাধ্যম

এই ভিডিয়ো সামনে আসতেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তবে যে দু’জনকে কেন্দ্র করে এই বিতর্ক, জানা গিয়েছে হাতাহাতির কিছু ক্ষণ পর আবার নিজের চেয়ারে ফিরে এসে স্বাভাবিক ভাবে অনুষ্ঠানে যোগ দেন ইমতিয়াজ খান ও পিটিআই-এর নেতা মসরুর আলি। তখন এই দু’জনকে দেখে বোঝার উপায় নেই, যে কিছু ক্ষণ আগেই তাঁরা রীতিমতো মারামারি করছিলেন টিভি চ্যানেলের স্টুডিয়োয়। দু’জনই তখন তুখোড় পেশাদার!

.