কোমড থেকে বেরিয়ে এল পাইথন, কামড় বসাল গোপনাঙ্গে!

এ কোনও দুঃস্বপ্নের থেকে কম নয়। প্রাতঃকৃত্য করতে গিয়েছিলেন বাড়ির শৌচাগারে। কোমডে বসে থাকার সময় হঠাত্‍ই সেখান থেকে বেরিয়ে এল ১১ ফিট লম্বা এক বিশালকায় পাইথন। শুধু বেরিয়ে আসাই নয়, পাইথনটি সোজা এসে কামড় দিল গোপনাঙ্গে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের সাসোয়েংসাও-এ। সাপের কামড়ে আহত আথাপরন বুনম্যাকশুয়ে এখন হাসপাতালে চিকিত্‍সাধীন।

Updated By: May 27, 2016, 05:03 PM IST
কোমড থেকে বেরিয়ে এল পাইথন, কামড় বসাল গোপনাঙ্গে!

ওয়েব ডেক্স : এ কোনও দুঃস্বপ্নের থেকে কম নয়। প্রাতঃকৃত্য করতে গিয়েছিলেন বাড়ির শৌচাগারে। কোমডে বসে থাকার সময় হঠাত্‍ই সেখান থেকে বেরিয়ে এল ১১ ফিট লম্বা এক বিশালকায় পাইথন। শুধু বেরিয়ে আসাই নয়, পাইথনটি সোজা এসে কামড় দিল গোপনাঙ্গে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের সাসোয়েংসাও-এ। সাপের কামড়ে আহত আথাপরন বুনম্যাকশুয়ে এখন হাসপাতালে চিকিত্‍সাধীন।

আথাপরন জানিয়েছেন, ওই দিনটির কথা মনে পড়লে আজও ভয়ে শবীর হিম হয়ে আসে। ওই দিন শৌচকর্মের সময় হঠাত্‍ই বিদ্যুৎ গতিতে তাঁর গোপনাঙ্গে কামড়ে ধরে পাইথনটি। প্রথমে নিজেই পাইথনটির থেকে নিজেকে ছাড়ানোর চেষ্টা করেন আথাপরন। সম্ভব না হওয়ায় স্ত্রীর সাহাজ্য নেন। অবশেষে দুজনে মিলে বাথরুমের দরজা দিয়ে আঘাত করে পাইথনটিকে ছাড়ায়।
 
ধস্তাধস্তিতে প্রচুর রক্তক্ষরণ হয় আথাপরনের। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে, উদ্ধারকারী দল এসে বাথরুমের পাইপ থেকে পাইথনটিকে বের করেন। প্রচুর রক্তক্ষরণ হলেও এখন কিছুটা সুস্থ রয়েছেন আথাপরন বলে চিকিত্‍করা জানিয়েছেন।

 

.