৬দিন আগে ভেঙে পড়া বাড়ির ধ্বংসস্তুপ থেকে উদ্ধার জীবিত এক মহিলা!

নাইরোবিতে ৬দিন আগে ভেঙে পড়া বাড়ির ধ্বংসস্তুপ থেকে উদ্ধার হল জীবিত এক মহিলা। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর তরফে জানানো হয়েছে উদ্ধার হওয়া মহিলার গায়ে কোনও আঘাতের চিহ্ন নেই। উদ্ধার হওয়ার পর স্বাভাবিকভাবে কথাও বলছেন তিনি। তবে নিজে থেকে নড়াচড়া করতে পারছেন না। পরবর্তী চিকিত্সার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে মহিলাকে।

Updated By: May 6, 2016, 09:34 AM IST
৬দিন আগে ভেঙে পড়া বাড়ির ধ্বংসস্তুপ থেকে উদ্ধার জীবিত এক মহিলা!

ওয়েব ডেস্ক: নাইরোবিতে ৬দিন আগে ভেঙে পড়া বাড়ির ধ্বংসস্তুপ থেকে উদ্ধার হল জীবিত এক মহিলা। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর তরফে জানানো হয়েছে উদ্ধার হওয়া মহিলার গায়ে কোনও আঘাতের চিহ্ন নেই। উদ্ধার হওয়ার পর স্বাভাবিকভাবে কথাও বলছেন তিনি। তবে নিজে থেকে নড়াচড়া করতে পারছেন না। পরবর্তী চিকিত্সার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে মহিলাকে।

 

টেক্সাসের হাউসটনের আকাশ ঢেকেছে কালো ধোঁয়ায়। একটি গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরেই এমনটা হয়েছে। ঝোড়ো হাওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হচ্ছে দমকলকর্মীদের। স্থানীয় একটি প্রাথমিক স্কুল খালি করে দিতে বলেছে প্রশাসন। এলাকাবাসীকে বাড়ির বাইরে বেরোতে নিষেধ করা হয়েছে।

 

রেললাইন ধরে অন্যমনস্কভাবে একজনকে হাঁটতে দেখে কোনওরকমে ট্রেন থামান চালক। এরপর ট্রেনের মাথায় উঠে বিদ্যুতের হাইভোল্টেজ তারকে ছুঁতে যায় সে। বৃহস্পতিবার এই ঘটনায় চাঞ্চল্য ছাড়ায় ক্যালিফোর্নিয়ার স্যান জোসে। লোকটিকে দেখতে ভিড় জমে যায় রাস্তায়। বিঘ্নিত হয় যানচলাচলও।

.