স্কাইপ কলে ভাইকে খুঁজে পেল ছোট্ট স্যামসন

খুব ছেলেবেলাতেই ভাইয়ের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল ছোট্ট স্যামসনের। হঠাত্‌ ভিডিওতে ভাইয়ের গলার আওয়াজ শুনেই চিনতে পেরে গেল সে।

Updated By: Mar 24, 2016, 08:01 PM IST
স্কাইপ কলে ভাইকে খুঁজে পেল ছোট্ট স্যামসন

ওয়েব ডেস্ক: খুব ছেলেবেলাতেই ভাইয়ের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল ছোট্ট স্যামসনের। হঠাত্‌ ভিডিওতে ভাইয়ের গলার আওয়াজ শুনেই চিনতে পেরে গেল সে।

হ্যাঁ, ভাই বুমারের সঙ্গে খুব ছেলেবেলায় ছাড়াছাড়ি হয়ে যায় সারমেয় স্যামসনের। কিন্তু ভাইকে মোটেই ভুলে যায়নি সে। হঠাত্‌ একদিন মালকিন তাকে একটা ভিডিও ক্লিপ দেখায়। সেখানে কম্পিউটারের সামনে বসে রয়েছে তার হারিয়ে যাওয়া ভাই বুমার। ভাই স্কাইপ কলে ডাকার সঙ্গে সঙ্গে উত্তরে ডেকে ওঠে স্যামসনও। শুধু কি তাই, যতক্ষণ বুমার কম্পিউটারের সামনে ছিল, একটানা ভাইকে স্যামসন নিজের ভাষায় কী যে বলে গেল তা ওই জানে।

আসলে স্যামসন আর বুমার দুই ভাই হলেও তারা আলাদা আলাদা বাড়িতে প্রতিপালিত হচ্ছে। ছেলেবেলা থেকেই তারা আলাদা বাড়িতে থাকে। তবু তাদের একে অপরের প্রতি ভালোবাসা এতটুকুও কমেনি। আর তাই ভাই একবার ডাকার সঙ্গে সঙ্গেই উত্তর দিতে থাকে স্যামসনও। ভাইয়ের প্রতি অটুট ভালোবাসা দেখে স্যামসনের মালকিন চিন্তা ভাবনা করছেন, কীভাবে দুই ভাইকে একদিন দেখা করানো যায়।

.