ইমরান খানকে ব্যবহার করতে দেওয়া বিলাসবহুল বিমান ফিরিয়ে নিলেন সৌদি যুবরাজ!

এমনই চাঞ্চল্যকর দাবি করেছে পাকিস্তানের একটি সাপ্তাহিক পত্রিকা

Updated By: Oct 8, 2019, 02:03 PM IST
ইমরান খানকে ব্যবহার করতে দেওয়া বিলাসবহুল বিমান ফিরিয়ে নিলেন সৌদি যুবরাজ!

নিজস্ব প্রতিবেদন: সৌদি যুবরাজকে চটিয়ে নিউ ইয়র্কে মহা বিপাকে পড়ে যান পাক প্রধানমন্ত্রী ইমরান খান। এর ফলে ইমরানকে দেওয়া বিলাসবহুল বিমান ফেরত নিয়ে নেন সৌদি যুবরাজ।

আরও পড়ুন-বায়ুসেনা দিবসে আকাশ তোলপাড় করলেন বালাকোটে অভিযানকারী অফিসাররা, দেখুন

রাষ্ট্রসংঘের সাধারণসভায় ইমরানের বক্তব্যে বেজায় চটে যান যুবরাজ। এর ফলে নিউ ইয়র্ক থেকে ইসলামাবাদ ফেরার জন্য ইমরানকে যুবরাজ যে বিলাসবহুল ব্যক্তিগত বিমান দিয়েছিলেন তা ফিরিয়ে নেন। এমনই চাঞ্চল্যকর দাবি করেছে পাকিস্তানের একটি সাপ্তাহিক পত্রিকা।

গত মাসে রাষ্ট্রসংঘের সভায় যোগ দিতে যাওয়ার আগে ২ দিনের সৌদি সফরে ছিলেন। সেখান থেকেই তাঁর নিউ ইয়র্কে যাওয়ার কথা ছিল। ইমরানের জন্য তৈরি ছিল এমবিএসের একটি বিমান। কিন্তু যুবরাজ তাঁকে তাঁর বিশেষ বিলাসবহুল বিমান ব্যবহার করতে দেন। তবে ইসলামাবাদ থেকে ফেরার সময়েই বিপত্তি। নিউ ইয়র্ক থেকে আকাশে বিমান ওড়ার পর তাতে যান্ত্রিক ত্রুটি দেখা যায়। ফিরিয়ে আনা হয় বিমানকে।

আরও পড়ুন-মোদী ভারতের বিবিধতা বোঝেন না, বোঝেন শুধু হিন্দুত্ব: অমর্ত্য সেন

এদিকে, পাক সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে বিমানে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল না। সৌদি যুবরাজ ওই বিমান থেকে পাক প্রতিনিধিদলকে নামিয়ে আনতে বলেন। সূত্রের খবর, ইসলামি দেশের প্রতিনিধিরা ইমরানের ওপরে ক্ষুব্ধ। তারই ফলে ওই সিদ্ধান্ত নেন সৌদি যুবরাজ। পাশাপাশি ইরানের সঙ্গে পাকিস্তানের যোগাযোগকেও ভালো চোখে দেখছে না সৌদি আরব। তবে পাক সরকারের এক মুখপাত্র ওই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে।

.