এ বার যে যেতে হবে! বাক্সপ্যাঁটরা গোছানো শুরু করে দিলেন মেলানিয়া ট্রাম্প

কেমন হবে পরবর্তী ঠিকানার সাজসজ্জা, ভাবছেন মেলানিয়া

Updated By: Dec 11, 2020, 02:34 PM IST
এ বার যে যেতে হবে! বাক্সপ্যাঁটরা গোছানো শুরু করে দিলেন মেলানিয়া ট্রাম্প

নিজস্ব প্রতিবেদন: তাঁর স্বামী মুখে যা-ই বলুন, বাক্সপ্যাঁটরা গোছানো শুরু করে দিয়েছেন মেলানিয়া ট্রাম্প। তেমনই খবর হোয়াইট হাউস সূত্রে।

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল প্রকাশিত হওয়ার পর থেকেই ডোনাল্ড ট্রাম্প ভোটে কারচুপির অভিযোগ করেছেন। এই অভিযোগ তুলেছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পও। ডোনাল্ড ট্রাম্প তো হুঁশিয়ারিও দিয়েছিলেন একবার যে, হোয়াইট হাউস ছাড়ছেন না তিনি! কিন্তু, মেলানিয়া তলায়-তলায় হোয়াইট হাউস ছাড়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সংশ্লিষ্ট সূত্র বলেছে, মেলানিয়া এখন বাড়ি ফিরতে আগ্রহী। যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম মারফত জানা যাচ্ছে, হোয়াইট হাউস-পরবর্তী জীবনে ফার্স্ট লেডির জন্য সরকারি বরাদ্দ কিছু থাকে কিনা, এসব জানারও চেষ্টা করেছেন মেলানিয়া।

তবে এখন মেলানিয়া নতুন বসবাসের ঘরবাড়ি নিয়েও ভাবছেন বলে খবর। গৃহসজ্জার জন্য এক ইন্টেরিয়র ডিজাইনারও নিয়োগ করেছেন মেলানিয়া। নতুন করে ঘরে শিল্পকর্ম স্থাপন, জানালা-দরজা-সহ বিভিন্ন জায়গার পর্দা বসানো ইত্যাদি নানা খুঁটিনাটি কাজ হচ্ছে। শৌচাগারেও কিছু কিছু পরিবর্তন আনা হচ্ছে বলেও খবর। এ দিকে হোয়াইট হাউস থেকে ব্যক্তিগত জিনিসপত্র গোছানোর কাজও শুরু করে দিয়েছেন মেলানিয়া।

সব মিলিয়ে হোয়াইট হাউস-পরবর্তী জীবনের দিকেই মেলানিয়া এখন বেশি মনোযোগী। তিনি একটি বই লেখার কথাও ভাবছেন।

also read: বাকি বিশ্বের কাছে ভারত ক্রমশ ভীতিপ্রদ হয়ে উঠছে: ইমরান