Bangladesh Protest: 'মা'কে জড়িয়ে ধরতে পারছি না', দিল্লিতে থেকেও শেখ হাসিনার সঙ্গে দেখা হয়নি মেয়ের...

বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়ার আঞ্চলিক পরিচালক সায়মা ওয়াজেদ পুতুল। কর্মসূত্রে তিনি ভারতের দিল্লিতে থাকছেন। এদিকে পরিবর্তিত বাংলাদেশের পরিস্থিতিতে প্রধানমন্ত্রী পদে ইস্তফা দিয়ে দিল্লিতে চলে এসেছেন শেখ হাসিনা। 

Updated By: Aug 8, 2024, 06:15 PM IST
Bangladesh Protest: 'মা'কে জড়িয়ে ধরতে পারছি না', দিল্লিতে থেকেও শেখ হাসিনার সঙ্গে দেখা হয়নি মেয়ের...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র দুমাস আগেই দেখা হয়েছিল মায়ের সঙ্গে, তাও আবার এই দিল্লিতেই। এবারও মা শেখ হাসিনা দিল্লিতে। কিন্তু দেখা হল না মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের। কঠিন এই সময়ে মায়ের পাশে থাকতে না পারার আফসোস যেন থেকেই গিয়েছে। তাঁর এক্স হ্যান্ডেলের পোস্ট অবশ্য সেদিকেই ইঙ্গিত করছে।মাকে জড়িয়ে ধরতে পারছেন না বলে দুঃখপ্রকাশও করেছেন। 

আরও পড়ুন, Bangladesh Protest: আতঙ্ক! উত্তাল আন্দোলনভূমি বাংলাদেশে এখন ডাকাতদের দৌরাত্ম্য...

বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়ার আঞ্চলিক পরিচালক সায়মা ওয়াজেদ পুতুল। কর্মসূত্রে তিনি ভারতের দিল্লিতে থাকছেন। পরিবর্তিত বাংলাদেশের পরিস্থিতিতে প্রধানমন্ত্রী পদে ইস্তফা দিয়ে দিল্লিতে চলে এসেছেন শেখ হাসিনা। তাঁর বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়েই দিল্লিতে এসেছেন হাসিনা। কিন্তু তারপরেও তাঁর সঙ্গে দেখা করতে পারেননি পুতুল।

সে কারণেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন, ‘আমার দেশ বাংলাদেশকে ভালোবাসি, সেখানে প্রাণহানির ঘটনায় হৃদয় ভেঙে গেছে। আরও হৃদয়বিদারক যে, আমি এই কঠিন সময়ে আমার মাকে দেখতে ও আলিঙ্গন করতে পারিনি। আমি আরডি হিসেবে আমার দায়িত্ব পালনের বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ রয়েছি।’ থাইল্যান্ড থেকে ইতোমধ্যেই সায়মা ওয়াজেদ মঙ্গলবারই দিল্লি এসে পৌঁছেছেন। সে ক্ষেত্রে দিল্লি আসার পরেও কেন তিনি শেখ হাসিনার সঙ্গে দেখা করতে পারেননি , না কি তাকে দিল্লি কতৃ‍র্পক্ষ দেখা করার অনুমতি দেয়নি – সেটা নিয়ে প্রশ্ন উঠেছে। 

মানসিক স্বাস্থ্য নিয়ে একটি আন্তর্জাতিক সেমিনার ও আলোচনা সভায় যোগ দিতে সায়মা ওয়াজেদ ব্যাঙ্ককে গিয়েছিলেন। কিন্তু শেখ হাসিনা দিল্লির কাছে হিন্ডনে অবতরণ করার ঘন্টাকয়েক পরেই তিনিও দিল্লির উদ্দেশে রওনা দেন। 

আরও পড়ুন, Bangladesh| JMB: জেএমবি-হুজি-সহ একঝাঁক জঙ্গি সংগঠনের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিল বাংলাদেশ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.