ISIS-এর হিট লিস্ট-এ এবার ৬ বছরের শিশু

নতুন করে ISIS-এর হিটলিস্ট সামনে উঠে এল। আশ্চর্যজনক ভাবে সেই হিটলিস্টে রয়েছে ইরাকের ৬ বছরের এক শিশু। আর তার জেরেই সেই শিশুর পরিবারকে এবার প্রাণভয়ে আশ্রয় নিতে হয়েছে ইংল্যান্ডে। তবে, ঠিক কী কারণে ওই শিশুটি তাদের পরবর্তী টার্গেট তা পরিষ্কার করে বলা হয়নি ISIS-এর পক্ষ থেকে।

Updated By: Dec 22, 2016, 08:06 PM IST
ISIS-এর হিট লিস্ট-এ এবার ৬ বছরের শিশু

ওয়েব ডেস্ক : নতুন করে ISIS-এর হিটলিস্ট সামনে উঠে এল। আশ্চর্যজনক ভাবে সেই হিটলিস্টে রয়েছে ইরাকের ৬ বছরের এক শিশু। আর তার জেরেই সেই শিশুর পরিবারকে এবার প্রাণভয়ে আশ্রয় নিতে হয়েছে ইংল্যান্ডে। তবে, ঠিক কী কারণে ওই শিশুটি তাদের পরবর্তী টার্গেট তা পরিষ্কার করে বলা হয়নি ISIS-এর পক্ষ থেকে।

আরও পড়ুন- দাউ দাউ করে আগুন জ্বলছে ১৪০টি বাড়িতে

খবরে প্রকাশ, লওয়ান্দ হামাদামিন নামে প্রতিবন্ধী ওই শিশু এখন ইরাক ছেড়েছে তার বাবা-মায়ের সঙ্গে। বর্তমানে তার পরিবার ইংল্যান্ডে রাজনৈতিক আশ্রয় চায়। তবে, শুধু হামাদামিনই নয়, দেশে ‌যত প্রতিবন্ধী শিশু রয়েছে তাদের প্রত্যেককেই বিষ প্রয়োগ করে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়েছে ISIS।

আরও পড়ুন- ভয়ঙ্কর এই ভিডিওটি দেখুন!

ইংল্যান্ডে বর্তমানে রয়্যাল স্কুল ফর ডেফ ও ডেরবি-তে পড়াশোনা করে। স্কুলে সে ভালো ভাবে পরাশুনোও করছে। এদিকে, এই ঘটনার পর থেকেই হামাদামিনের পরিবারকে ইংল্যান্ড ছেড়ে জার্মানি চলে ‌যেতে বলা হয়েছে। আগামী ৯ জানুয়ারি মধ্যেই তাদের ইংল্যান্ড ছাড়তে হবে। এতেই বিপাকে পড়েছে তার পরিবার।

.