close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

টানা ৭ ঘণ্টা স্কুল বাসে আটকে, মর্মান্তিক মৃত্যু ৬ বছরের পড়ুয়ার

পুলিস ঘটনাটি জানতে পারে বিকেল তিনটে নাগাদ

Updated: Jun 16, 2019, 12:21 PM IST
টানা ৭ ঘণ্টা স্কুল বাসে আটকে, মর্মান্তিক মৃত্যু ৬ বছরের পড়ুয়ার

নিজস্ব প্রতিবেদন: স্কুল বাসের মধ্যে ঘুমিয়েই রইল একটি বাচ্চা, লক্ষ্যই করলেন না চালক! অন্যান্য সবাই নেমে গেলেও রয়ে গেল শিশুটি। কোনও খোঁজ নিল না স্কুল কর্তৃপক্ষও।

শনিবার দুবাইয়ে কয়েক ঘণ্টা স্কুল বাসের মধ্যে আটকে থেকে মৃত্যু হল ৬ বছরের এক পড়ুয়ার। মহম্মদ ফারহান নামে ওই শিশুর বাবা-মা আদতে কেরলের বাসিন্দা। তাদের ব্যবসা রয়েছে দুবাই।

আরও পড়ুন-পড়াশোনা ছেড়ে বিয়ে করতে নারাজ, কিশোরীকে ছুরি মেরে ক্যানেলে ফেলে দিল বাবা

শনিবার ফারহানকে কারামা থেকে আল কোজ-এ নিয়ে আসে ইসলামিক সেন্টার স্কুলের বাস। উপসাগরের এক দৈনিকের খবর অনুযায়ী, বাসে চড়ার পরই ঘুমিয়ে পড়ে ওই শিশুটি। সকাল আটটা নাগাদ স্কুলে পৌঁছে যায় বাস। সব বাচ্চারা নেমে গেলেও বাসেই রয়ে যায় ফারহান।

দুবাই পুলিস ওই দৈনিককে জানিয়েছে, পুলিস ঘটনাটি জানতে পারে বিকেল তিনটে নাগাদ। স্কুল ছুটির পর ছাত্রদের বাড়িতে দিয়ে আসতে গিয়ে বাসের চালক শিশুটিকে অচৈতন্য অবস্থায় দেখতে পান। প্রচণ্ড গরমে টানা কয়েক ঘণ্টা আটকে থেকে নাকি অন্য কোনও কারণে শিশুটির মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। মৃতদেহ ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন-এস-৪০০ কিনলে সমস্যায় পড়তে হবে ভারতকে, ফের সতর্ক করল আমেরিকা

এ বছরই ওই স্কুলে ভর্তি করা হয় ফারহানকে। তার বাবা-মার বাড়ি কেরলের কান্নুর জেলায়। বহুদিন ধরেই দুবাইয়ে রয়েছেন শিশুটির বাবা। সেখানে তার একাধিক ব্যবসা রয়েছে।