কফিন নয়, নতুন বিএমডব্লিউ-তে বাবাকে সমাধিস্থ করল ছেলে

আজুবুয়েক নামে ওই ব্যক্তি জানিয়েছেন, বাবার শেষ ইচ্ছা পূর্ণ করতে এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাই গাড়িটিকেই কফিন হিসাবে ব্যবহার করা হয়েছে

Updated By: Jun 14, 2018, 12:08 PM IST
কফিন নয়, নতুন বিএমডব্লিউ-তে বাবাকে সমাধিস্থ করল ছেলে
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: বেঁচে থাকাকালীন বাবার সাধ মেটাতে পারেননি। মৃত্যুর পর পূর্ণ করলেন সেই ইচ্ছা। নতুন বিএমডব্লিউ গাড়ি কিনে তাতেই বাবাকে সমাধিস্থ করলেন ছেলে। এমন বেনজির অন্ত্যেষ্টি দেখা গেল নাইজেরিয়ায়। জানা গিয়েছে, গাড়িটির দাম ভারতীয় মুদ্রায় আনুমানিক ৬০ লক্ষ টাকার।

আরও পড়ুন- কিম-ট্রাম্প পারলে ভারত পাক নয় কেন, প্রশ্ন শরিফ ভ্রাতার

আজুবুয়েক নামে ওই ব্যক্তি জানিয়েছেন, বাবার শেষ ইচ্ছা পূর্ণ করতে এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাই গাড়িটিকেই কফিন হিসাবে ব্যবহার করা হয়েছে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক ফটোগ্রাফার। ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়। তবে, নেটিজেনদের কাছে থেকে সমবেদনার চেয়ে ভর্তসনাই বেশি জুটল আজুবুয়েকের কপালে। কেউ কেউ বিদ্রুপ করে লেখেন, জীবদ্দশায় বাবাকে গাড়ি চড়াতে পারলেন না, মারা যাওয়ার পর এমন অর্থ অপচয় করা বৃথা। কেউ বা ওই ব্যক্তিকে বোকা এবং স্বার্থপরের তকমা দেন।

আরও পড়ুন- ডোনাল্ডের ‘ট্রাম্প কার্ডে’ সিলমোহর কিমের, খুশি মুন-জিনপিংও

আজুবুয়েকের এই দৃষ্টান্ত প্রথম নয়, এর আগে এমনই এক চিনা ব্যক্তিকে ধূসর ও রুপোলি রংয়ের সেডান গাড়িতে সমাধিস্ত করেন তাঁর পরিজনেরা। এই খবর প্রকাশ্যে আসার পর তাঁদের ভীষণ সমালোচনার মুখে পড়তে হয় বিভিন্ন মহল থেকে।  

.