সাপকে খাচ্ছে সাপ, পিষে দিল মানুষ, মৃত্যুর পর জীবন মরণের খেলায় চোখে জল সোশ্যাল মিডিয়ার

একটা ছবি। তা দেখেই আঁতকে উঠছে সোশ্যাল মিডিয়া। ছবি দেখা যাচ্ছে দুটি সাপ মরে পড়ে আছে। একটি বাঁদামি রঙের সাপ খাচ্ছে কালো রঙের সাপকে। কিন্তু দেখা যাচ্ছে দুটি সাপই মরে গিয়েছে। বোঝাই যাচ্ছে খাওয়ার সময়ই কোনও ভাবে বাদামী সাপটি মারা গিয়েছে। কালো সাপটিকে তখনও সে ঠিকমত মুখে ঢোকাতে পারেনি, তারই মাঝে মারা গিয়েছে বাদামী সাপটি। এতেই কেমন এক অন্য ধরনের ছবি উঠে এসেছে।

Updated By: Nov 5, 2015, 11:22 AM IST
সাপকে খাচ্ছে সাপ, পিষে দিল মানুষ, মৃত্যুর পর জীবন মরণের খেলায় চোখে জল সোশ্যাল মিডিয়ার

ওয়েব ডেস্ক: একটা ছবি। তা দেখেই আঁতকে উঠছে সোশ্যাল মিডিয়া। ছবি দেখা যাচ্ছে দুটি সাপ মরে পড়ে আছে। একটি বাঁদামি রঙের সাপ খাচ্ছে কালো রঙের সাপকে। কিন্তু দেখা যাচ্ছে দুটি সাপই মরে গিয়েছে। বোঝাই যাচ্ছে খাওয়ার সময়ই কোনও ভাবে বাদামী সাপটি মারা গিয়েছে। কালো সাপটিকে তখনও সে ঠিকমত মুখে ঢোকাতে পারেনি, তারই মাঝে মারা গিয়েছে বাদামী সাপটি। এতেই কেমন এক অন্য ধরনের ছবি উঠে এসেছে।

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। এই ছবিটি তুলেছেন জিওফ মিশেল নামের এক ফার্ম ম্যানেজার। তিনিই প্রথম দেখেন দুটি বেশ বড় মাপের সাপ জঙ্গলে রাস্তার ধারে মরে পড়ে রয়েছে। একটি সাপের মুখে অর্ধেকটা ঢুকে রয়েছে অন্য সাপটি। এরপরই এই ছবিটি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন জিওফ। কিন্তু কী করে মারা যায় সাপ দুটি? জিওফ বলছেন, একটি কালো রঙের সাপ শিকার করে বাদামী সাপটি। তারপর সে টানতে টানতে শিকারটিকে নিয়ে আসে রাস্তার ওপর। সেখানেই বাদামী সাপটি গিলতে শুরু করে কালো সাপটিকে। কিন্তু বিধি বাম। হঠাত্‍ একটি গাড়ি পিষে দিয়ে যায় সাপ দুটিকে। তারপরই এই ছবি... 

 

.