২০১৮-তে আবার ভাসবে টাইটানিক! যাত্রী হতে পারেন আপনিও

টাইটানিক! নামটাই যথেষ্ট। “স্বপ্নের জাহাজ” এমনটাই বলা হত। কিন্তু হিমশৈলে ধাক্কা খেয়ে ১৯১২-তে সলিল সমাধি হয় সেই “স্বপ্ন জাহাজ”-এর। তারপর সুদীর্ঘ বছর পার। জেমস ক্যামেরনের ক্যামেরার জাদুতে আবার ‘জলে ভাসে’ টাইটানিক। তবে, অন স্ক্রিন। ঝুলিতে আসে ১১টা অস্কার। আবার জলে ভাসতে চলেছে সেই স্বপ্নের জাহাজ। তবে এবার আর সেটা অন স্ক্রিন নয়। বাস্তবের সমুদ্রে । আর তার সওয়ারি হতে পারেন আপনিও। টাইটানিক টু-এর 3D ভিডিও প্রকাশ করে জানালেন তার মালিক।

Updated By: Feb 15, 2016, 02:24 PM IST
২০১৮-তে আবার ভাসবে টাইটানিক! যাত্রী হতে পারেন আপনিও

ওয়েব ডেস্ক : টাইটানিক! নামটাই যথেষ্ট। “স্বপ্নের জাহাজ” এমনটাই বলা হত। কিন্তু হিমশৈলে ধাক্কা খেয়ে ১৯১২-তে সলিল সমাধি হয় সেই “স্বপ্ন জাহাজ”-এর। তারপর সুদীর্ঘ বছর পার। জেমস ক্যামেরনের ক্যামেরার জাদুতে আবার ‘জলে ভাসে’ টাইটানিক। তবে, অন স্ক্রিন। ঝুলিতে আসে ১১টা অস্কার। আবার জলে ভাসতে চলেছে সেই স্বপ্নের জাহাজ। তবে এবার আর সেটা অন স্ক্রিন নয়। বাস্তবের সমুদ্রে । আর তার সওয়ারি হতে পারেন আপনিও। টাইটানিক টু-এর 3D ভিডিও প্রকাশ করে জানালেন তার মালিক।

অস্ট্রেলিয়ার কোটিপতি ক্লাইভ পালমের। ক্যামেরনের টাইটানিক সিনেমার বহু গুণমুগ্ধদের মধ্যে তিনিও একজন। দেরি না করে  প্রায় ৪৩ কোটি ৪০ লাখ ডলার বিনিয়োগ করে ফেলেন তিনি। গড়ে তোলেন ‘টাইটানিক’! আসলে তিনি তৈরি করেছেন স্বপ্ন জাহাজের একটি প্রতিলিপি। আগের মতোই রয়েছে ফার্স্ট, সেকেন্ড ও থার্ড ক্লাস টিকিটের ব্যবস্থা থাকছে।

টাইটানিক টু-এর মালিকের আশা ২০১৮-তেই জলে ভাসবে তাঁর স্বপ্ন। প্রথম যাত্রায় সে যাবে চিন থেকে দুবাই পর্যন্ত। প্রথম যাত্রার জন্য ২৪৩৫টি টিকিটের বন্দোবস্ত করা হচ্ছে।

.