Georgia: ১৯ বছর পর পুনর্মিলন! রিয়ালিটি শো থেকেই খুঁজে পেলেন হারিয়ে যাওয়া যমজ বোনকে...

Twin Sister: পূর্ব ইউরোপীয় দেশ জর্জিয়া থেকে দুই যমজ বোনের বিচ্ছেদ এবং পুনর্মিলনের একটি অসাধারণ গল্প সামনে এল। অ্যামি খিতিয়া এবং আনো সারতানিয়া, একই রকম দেখতে দুই যমজ। অবশেষে টিকটক ভিডিয়োর এবং একটি ট্যালন্ট শো-এর খাতিরেই তাঁরা একে অপরকে খুঁজে পেলেন।

Updated By: Jan 26, 2024, 06:50 PM IST
Georgia: ১৯ বছর পর পুনর্মিলন! রিয়ালিটি শো থেকেই খুঁজে পেলেন হারিয়ে যাওয়া যমজ বোনকে...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ছবিতে বা সিরিয়ালে আমরা অনেক সময়ই দেখি দুই যমজ ভাই বা বোন একে অন্যের থেকে আলাদা হয়ে যাচ্ছে। তাঁরা হয়তো আলাদা আলাদাই বড় হয়ে উঠছে। তবে বাস্তবে এরকম ঘটনা আগে প্রতক্ষ্য করেছেন কখনও। এবার পূর্ব ইউরোপীয় দেশ জর্জিয়া থেকে দুই যমজ বোনের বিচ্ছেদ এবং পুনর্মিলনের একটি অসাধারণ গল্প সামনে এল।

অ্যামি খিতিয়া এবং আনো সারতানিয়া, একই রকম দেখতে দুই যমজ। জন্মের সময়ই আলাদা হয়েছিলেন দুজনে। কাছাকাছি এলাকাতেই দুজনে বড় হয়ে উছলেও দুজনে কখনই জানতে পারেননি তাঁরা দুজন যমজ বোন। অবশেষে টিকটক ভিডিয়োর এবং একটি ট্যালন্ট শো-এর খাতিরেই তাঁরা একে অপরকে খুঁজে পান।

আরও পড়ুন: South Africa: ভয়ংকর! একটি খুন ঢাকতে আরও ৭৬ খুন! অপরাধীকে নিয়ে তাজ্জব...

তাঁদের এই কাহিনী, আলোকপাত করে বেশ কিছু বছর আগের একটি ঘটনায়। কয়েক দশক আগে হাসপাতাল থেকে কিছু বাচ্ছাকে চুরি করা হয়, এবং তাদের বেচে দেওয়া হয়। এই ঘটনা নিয়ে কেস চললেও সেই কেস-এর কখনও মীমাংসা হয়নি।

অ্যামি এবং অ্যানো-র যখন ১২ বচর বয়স তখন থেকে তাঁদের এই খোঁজার কাজ শুরু হয়। অ্যামি তাঁর পছন্দের রিয়ালিটি শো ‘জর্জিয়াস গট ট্যালেন্ট’ দেখার সময় একটি মেয়েকে নাচতে দেখে। সেই মেয়েটিকে দেখতে ছিল হুবাহু অ্যামির মতোই। তা থেকেই অ্যামি প্রথমবার বুঝতে পারে এই মেয়ে আর কেউ নয় তাঁর হারিয়ে যাওয়া বেন। অন্যদিকে আনোও টিকটক ঘাঁটতে ঘাঁটতে দেখেন যে এক নীল চুলের মেয়ের ভিডিয়ো। আর সেই মেয়েটি ছিল অ্যামি।

আরও পড়ুন: Saudi Arabia: মদের দোকান এবার সৌদি আরবেও! সামাজিক সংস্কার না অন্য কিছু...

এই দুই বোনের মা অসুস্থ হয়ে পরায় তাঁদের বাবা অ্যামি এবং আনোকে দুটি আলাদা আলাদা পরিবারের কাছে বিক্রি করে দেন। ২০০০ জন বাচ্ছার মধ্যে থেকে একমাত্র তাঁরাই দুজন যারা জর্জিয়া থেকে বিক্রি করে দেওয়া হয়েছিল। নিজেদের অতীতের কথা জানার কারণে তাঁরা একে অপরকে খুঁজতে পেরেছে মনে করছেন তাঁরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.