VIRAL VIDEO: ভয়ংকর! ৮০ ছুঁইছুই মা-বাবার মুণ্ডচ্ছেদ ছেলের! পুলিসের গুলি খেয়েও গাইছে গান...

US Man Killed His Parents And Starts Singing: মা-বাবার মুণ্ডচ্ছেদ করেও বিকারহীন সন্তান, পুলিসের গুলি খেয়েও গাইছে একের পর এক গান!  

Updated By: Aug 26, 2024, 06:28 PM IST
VIRAL VIDEO: ভয়ংকর! ৮০ ছুঁইছুই মা-বাবার মুণ্ডচ্ছেদ ছেলের! পুলিসের গুলি খেয়েও গাইছে গান...
হাড়হিম করা ঘটনা মার্কিন মুলুকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোনও মানুষের নৃশংসতা ঠিক কোন পর্যায়ে যেতে পারে! অকল্পনীয়, অভাবনীয় শব্দগুলিও যেন এহেন নারকীয় ঘটনার বর্ণনায় কম পড়ে যাবে। এমনই এক হাড়হিম করা দৃশ্য় দেখল ক্য়ালিফোর্নিয়া। জোসেফ ব্র্য়ান্ডন গার্ডভিল নামের ৪১ বছরের এক যুবক তাঁর ৮০ ছুঁইছুই মা-বাবা অ্যান্টোনিয়েত-রোনাল্ডকে নিজের বাড়িতেই খুন করল।

খুনের পর বিকৃত লাশের ছবি পাঠাল তার তুতো ভাইকে! এই ঘটনা জানার পরেই সঙ্গে সঙ্গে অরেঞ্জ কান্ট্রি শেরিফ ডিপার্টমেন্ট ঘটনাস্থলে হাজির হয়। পুলিস ঘটনাস্থলে গিয়ে দেখে যে, শুধু বৃদ্ধ-বৃদ্ধারই নয়, তাঁদের পাশে রয়েছে ছোট্ট এক কুকুরেরও রক্তাক্ত দেহ! এখানেই শেষ নয় সন্তান তার বাবা-মায়ের মুণ্ডচ্ছেদ করেও ঘরের এক কোনায় রেখে দিয়েছিল। এমনটাই রিপোর্ট সিবিএস নিউজের।

আরও পড়ুন: মাদ্রাসায় ডে-অফের জন্য ৫ বছরের শিশুকে পিটিয়ে মেরে ফেলল তার সহপাঠীরাই!

পুলিস এরপর গার্ডভিলের খোঁজে বেরিয়ে পড়ে। তাঁরা দেখেন গার্ডভিল বাইক চালানোর রাস্তায় একটি গল্ফ কার্ট চালাচ্ছেন। যেখানে তিনি পুলিসের গাড়ির দিকে একটি বেলচা লক্ষ্য করেও ছুড়েছিলেন। পুলিস গার্ডভিলকে হাতেনাতে ধরেও ফেলে। গার্ডভিলের পোশাক রক্তে ভিজে গিয়েছিল। তার হাতে একটি ধাতব জলের মিটার ছিল।

পুলিস হত্য়াকারী ছেলের দিকে বন্দুক তাক করে বারবার বলেছিল সেই অস্ত্র ফেলে দেওয়ার জন্য়। কিন্তু গার্ডভিল কর্ণপাত না করে এগিয়ে এসেছিল। এরপর পুলিস পাঁচটি গুলি করে গার্ডভিলকে। তাকে হ্য়ান্ডকাফ পরাতে যখন পুলিস এগিয়ে আসে, গার্ডভিল তখন বলেন, 'আমি তোমাকে ভালোবাসি। আমি দুঃখিত তোমাকে মরতে হবে এবং আমাকে শেষ করে দাও। আমার মাথায় এটা বসিয়ে দাও, প্লিজ। আমি তোমার কাছে অনুরোধ করছি।'
 
এখানেই শেষ নয়, এরপর বিকারহীন গার্ডভিলকে যখন পুলিস প্রাথমিক চিকিত্‍সা দিতে শুরু করেন, তখন খুনী টিনা টার্নারের What's Love Got to Do with It গান ধরে। তারপর গাইতে শুরু করে স্টিভি ওয়ান্ডারের I Just Called to say I Love You। গুরুতর অবস্থায় গার্ডভিলকে পুলিস স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। এখন তার অবস্থা স্থিতিশীল। তার বিরুদ্ধে জোড়া হত্যার অভিযোগে মামলা করা হয়েছে। দোষী সাব্যস্ত হলে প্যারোলের সম্ভাবনা ছাড়াই তাকে জেলে যাবজ্জীবন ভোগ করতে হবে।

আরও পড়ুন: খাচ্ছেন কাঁচা মাংস, ধরে ধরে কামড়াচ্ছেন পথচারীদের, সাফাইকর্মী এখন 'খ্যাপা কুকুর'!

 

.