Man Behaving Like A Dog: খাচ্ছেন কাঁচা মাংস, ধরে ধরে কামড়াচ্ছেন পথচারীদের, সাফাইকর্মী এখন 'খ্যাপা কুকুর'!

Man Behaving Like A Dog: মানুষ রাতারাতি বদলে 'কুকুর'! অস্বাভাকি আচরণে এলাকায় আতঙ্ক ছড়াচ্ছে আগুনের মতো....  

Updated By: Aug 23, 2024, 11:39 PM IST
Man Behaving Like A Dog:  খাচ্ছেন কাঁচা মাংস, ধরে ধরে কামড়াচ্ছেন পথচারীদের, সাফাইকর্মী এখন 'খ্যাপা কুকুর'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যপ্রদেশে থেকে এমন এক খবর এল, যা ঘেঁটে দিল ভাবনা-চিন্তার সব সমীকরণ। যা পড়লে আপনিও ভাববেন দু'বার। রাতারাতি বদলে গেলেন এক যুবক! যাঁর আচরণ এখন অবিকল কুকুরের মতো! সবজির বাজারে সাফাই কর্মীর কাজ করেন সোনু। তাঁকে কিছুদিন আগেই এক কুকুর কামড়েছিল। আর কামড়ের কিছুদিন পর থেকেই সে হয়ে উঠেছেন হিংস্র পশু। 

আরও পড়ুন: ১৪ বছরের ছাত্রীকে গণধর্ষণ! নগ্ন অবস্থায় উদ্ধার রাস্তায়, নৃশংসতার প্রতিবাদে লাগাতার বনধ

সোনু খেতে শুরু করেছেন কাঁচা মাংস! ধরে ধরে কামড়াচ্ছেন পথচারীদের! সোনুর এহেন অস্বাভাবাকি আচরণের পর থেকেই সকলে তাঁর থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখছেন। কারণ আক্রান্ত স্থানীয়ের সংখ্য়া ক্রমেই বাড়ছে...‌‌! তবে সোনুকে ওই বাজারের ব্যবসায়ীরাই নিয়ে গিয়েছিলেন স্থানীয় হাসপাতালে। সেখানে তাঁকে জলাতঙ্কের টিকাও দেওয়া হয়ে। তবে সোনুর মধ্য়ে এরপরেও কোনও বদল আসেনি।

চিকিৎসকদের মনে করছেন সোনুর এই অদ্ভুত আচরণের কারণ মোটেই কুকুরের কামড় নয়। তিনি কোনও জটিল মানসিক ব্যাধিতে আক্রান্ত হয়েই আজ এমন কাণ্ড ঘটাচ্ছেন! তবে সোনু এখন এলাকায় ত্রাসের সঞ্চার করেছেন। এমনকী কোনওরকমে দুর্ঘটনা এড়াতে জনসাধারণকে সোনুর থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখতে বলেছেন স্থানীয় চিকিৎসকরাই।

আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত সঞ্জয়ের সেই রাতের ভিডিও সামনে! নেকব্যান্ড ঝুলিয়ে হেলমেট নিয়ে কোথায়!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.