Imran Khan: আদালতে যাওয়ার পথে ইমরানের কনভয়ে দুর্ঘটনা, চাঞ্চল্য ছাড়নোর পর কী লিখলেন প্রাক্তন প্রধানমন্ত্রী?

শনিবার তোষাখানা মামলার শুনানিতে উপস্থিত হওয়ার জন্য রওনা হয়েছিলেন ইমরান। তখনই তাঁর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। অভিযোগ, প্রধানমন্ত্রী থাকার সময় যে দামি উপহার পেয়েছিলেন, তা পরে কম দামে কিনে নিয়েছিলেন তিনি। ইমরান অভিযোগ অস্বীকার করে রাজনৈতিক ষড়যন্ত্রই দেখছেন।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 18, 2023, 02:56 PM IST
Imran Khan: আদালতে যাওয়ার পথে ইমরানের কনভয়ে দুর্ঘটনা, চাঞ্চল্য ছাড়নোর পর কী লিখলেন প্রাক্তন প্রধানমন্ত্রী?
ফের সমস্যায় ইমরান খান। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইমরান খানের (Imran Khan) সমস্যা আর কমছে না। পাকিস্তানের (Pakistan) আদালত থেকে রেহাই পেলেও, এবার দুর্ঘটনার কবলে প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর কনভয়। শনিবারই ইসলামাবাদের আদালতে (Islamabad Court) শুনানির জন্য হাজিরা দেওয়ার কথা তাঁর। এই পরিস্থিতিতে ইমরানের কনভয়ে ঘটে গেল দুর্ঘটনা। তাঁর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছে বলে জানা গিয়েছে।

শনিবার তোষাখানা মামলার শুনানিতে উপস্থিত হওয়ার জন্য রওনা হয়েছিলেন ইমরান। তখনই তাঁর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। অভিযোগ, প্রধানমন্ত্রী থাকার সময় যে দামি উপহার পেয়েছিলেন, তা পরে কম দামে কিনে নিয়েছিলেন তিনি। ইমরান অভিযোগ অস্বীকার করে রাজনৈতিক ষড়যন্ত্রই দেখছেন। একটি টুইট করে লিখেছেন, সব মামলায় জামিন পাওয়ার পরেও পিডিএম সরকার আমাকে গ্রেফতার করতে চায়। আমি তাদের দুরভিসন্ধি জানার পরেও ইসলামাবাদে যাচ্ছি। কারণ আমি আইনের শাসনে বিশ্বাস করি। তবে ওদের দুরভিসন্ধি সকলের বোঝা উচিত।" 

 

আরও পড়ুন: Imran Khan: আজই গ্রেফতার হবেন ইমরান! 'প্রস্তুত' জানালেন প্রাক্তন পাক-প্রধানমন্ত্রী

আরও পড়ুন: Imran Khan Arrest: দুয়ারে পুলিস, ভিডিয়ো পোস্ট করে দেশবাসীর কাছে আবেগঘন আবেদন ইমরানের

যদিও এখানেই শেষ নয়। ইমরান লাহোরের বাড়ি থেকে বার হতেই তার পাঁচিল ভেঙে ঢুকে পড়ল পঞ্জাব প্রদেশের পুলিস। গ্রেফতার করল ২০ জন পাকিস্তান তেহরিক-এ-ইনসাফ (পিটিআই) কর্মীকে। ইমরান পুলিসের এই পদক্ষেপকে তীব্র ধিক্কার জানিয়েছেন। তিনি বলেছেন, "জামান পার্কে আমার বাড়িতে আমার স্ত্রী বুশরা বিবি একা রয়েছেন। সে সময় পুলিষ ঢুকে পড়েছে। কোন আইনে তারা এসব করছে?"  

সম্প্রতি ইমরানের বাড়ির সামনে পুলিস ও পিটিআই কর্মী-সমর্থকদের সংঘাত চলছিল। ইমরানকে গ্রেফতার করতে চায় পুলিস। তাতে বাধা দিচ্ছে তাঁর দলের কর্মী সমর্থকেরা। এই কারণে, দুই পক্ষের সংঘর্ষের জেরে আহত হয়েছেন বেশ কয়েক জন। শনিবার সকালে ইমরান পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের উদ্দেশে রওনা হওয়ার পরেই তাঁর বাড়িতে ঢুকে পড়ে পুলিস। বাড়ির চত্বরেই দলীয় কর্মীদের শিবির তৈরি হয়েছিল। সেই শিবির উচ্ছেদ করাই পুলিসের লক্ষ্য।

সম্প্রতি লাহোরের জামান পার্কে ইমরানের বাড়ি কার্যত যুদ্ধক্ষেত্রে পরিণত হতে দেখা গিয়েছিল। গত মঙ্গলবার রাতে তাঁর বাড়ির কাছে পৌঁছে যায় পুলিস। কিন্তু পুলিসকে বাধা দিতে হাজির হন তাঁর সমর্থকরা। ইট, পাথরের বৃষ্টি হতে থাকে পুলিসের উপরে। পুলিসও পালটা ছুঁড়তে থাকে কাঁদানে গ্যাস ও জলকামান। সব মিলিয়ে পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। শেষ পর্যন্ত ২৪ ঘণ্টার উত্তেজনা শেষে পিছু হটে পাক পুলিস। এমন পরিস্থিতির মধ্যে তাঁর কনভয়ে ঘটে গেল দুর্ঘটনা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.