Amazon package: গোখরোর পর এবার আস্ত গিরগিটি! অ্যামাজন প্যাকেজে নতুন আতঙ্ক...

Amazon Order: অনলাইনে অর্ডার করেছিলেন এয়ার ফ্রায়ার। কিন্তু এল এক ভয়ংকর জিনিস। প্যাকেজ খোলা মাত্রই আঁতকে উঠলেন। কী এমন ছিল সেই প্যাকেজের ভিতর? ঘটনাটি ঠিক কী?  

Updated By: Jul 24, 2024, 04:44 PM IST
Amazon package: গোখরোর পর এবার আস্ত গিরগিটি! অ্যামাজন প্যাকেজে নতুন আতঙ্ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনলাইনে অর্ডার করেছিলেন এয়ার ফ্রায়ার। কিন্তু এল এক ভয়ংকর জিনিস। প্যাকেজ খোলা মাত্রই আঁতকে উঠলেন। কী এমন ছিল সেই প্যাকেজের ভিতর? ঘটনাটি ঠিক কী?

কলোম্বিয়ার এক মহিলা অনলাইনে অর্ডার করেন এয়ার ফ্রায়ার। কিন্তু বাড়িতে এল বিশাল আকৃতির জীবন্ত গিরগিটি। জানা গিয়েছে, প্যাকেজটি আসে অ্যামাজন থেকে। সোফিয়া নামে ওই মহিলা ভয়ংকর ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা ইতোমধ্যেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। নেটিজেনরা এটি দেখে ক্ষোভে ফেটে পড়েছে। 

সোভিয়া এক্স হ্যান্ডেলে ছবি পোস্ট করেন। লেখেন, 'এয়ার ফ্রায়ার অর্ডার করেছিলাম। কিন্তু তার সঙ্গে এল আর এক সঙ্গী। বুঝতে পারছি না, এটি অ্যামাজনের দোষ নাকি কুরিয়ার সংস্থার।'

এক বিদেশি মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, সোফিয়া নিজের বাড়ির জন্য এয়ার ফ্রায়ার অর্ডার করেছিলেন। পার্সেলটি পাওয়ার পরে, তিনি সেখানে এক বিশাল আকৃতির গিরগিটিকে দেখতে পান। দেখা মাত্রই তিনি স্বাভাবিকভাবেই প্রচন্ড ভয় পেয়ে যান।

আরও জানা গিয়েছে, গিরগিটিটি স্প্যানিশ রক লিজার্ড নামে পরিচিত। তবে ডেলিভারি সংস্থা এখনও পর্যন্ত এটির কোনও সমাধান করতে পারেনি। অন্যদিকে সোফিয়ার পোস্টটি নেটপাড়ায় দ্রুত গতিতে ভাইরাল হয়েছে। যা ইতোমধ্যেই ৪.১ মিলিয়ন ভিউ পেয়েছে। তারই সঙ্গে মিশ্র প্রতিক্রিয়ায় কমেন্টের বন্য়া বয়ে গিয়েছে। এক নেটিজেন লেখেন, 'আমার সঙ্গে এরকম কিছু হলে মরেই যেতাম।' অন্যদিকে একজন লেখেন, 'বেচারা প্রাণী, সে হয়তো খুবই ভয় পেয়েছে।'

আরও পড়ুন:Influencer dies during Live: মাত্রাতিরিক্ত খেয়েই হল কাল! লাইভেই বেঘোরে প্রাণ হারাল ২৪ বছরের ভ্লগার...

প্রসঙ্গত, এই রকমই এক ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি হয় ভারতীয় এক মহিলা। সারজাপুরের বাসিন্দা তানভির বাড়িতে আসে অনলাইনে অর্ডার করা প্যাকেজ। প্যাকেজের বক্স খুলতেই টেপের সঙ্গে আটকে আছে জ্যান্ত কোবরা সাপ। দেখা মাত্রই তিনি আঁতকে ওঠেন। প্যাকেজটি এসেছিল এক্স বক্স কন্ট্রোলার অর্ডার থেকে। 

তানভি প্রথমে সাপটিকে দেখে এতটাই আতঙ্কিত হয়ে পড়েছিলেন যে, তিনি দেখেননি ওটা টেপের সঙ্গে চিপকে আছে। কিছুক্ষণ পরে সে ব্যাপারটি লক্ষ্য করে যে টেপে আটকে থাকার ফলে সেটি নড়াচড়া করতে পারছে না। কিন্তু বহাল তবিয়তে বেঁচে আছে। সৌভাগ্যক্রমে, টেপের আঠার কারণে কোবরাটি ছোবল মারতে সক্ষম হয়নি।

যে মুহূর্তের তানভি এই ভয়ংকর অভিজ্ঞতার কথা নেটমাধ্যমে শেয়ার করেন। মুহূর্তের মধ্যে সেই পোস্ট ভাইরাল হয়ে পড়ে। নেটিজেনরা বিভিন্নভাবে অ্যামাজনকে কটুক্তি করতে থাকে। যেমন গ্রাহকদের নামের ভুল বানান। এছাড়া অন্যরা কোম্পানির প্যাকেজিং প্রোটোকল সম্পর্কে গুরুতর উদ্বেগ প্রকাশ করেছিল।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.