অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাননি স্ত্রী, সত্যি ফাঁস হতেই যুবক যা করলেন...

মহাবিপদ!

Updated By: Apr 26, 2022, 03:25 PM IST
অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাননি স্ত্রী, সত্যি ফাঁস হতেই যুবক যা করলেন...

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী'র অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া যেকোনও পুরুষের কাছেই একটা বিশেষ মুহূর্ত। বিবাহের পর এই একটা খবরের অপেক্ষায় থাকেন অনেকে। কিন্তু সেই খবরটাই যদি কোনও পুরুষের থেকে লুকিয়ে যাওয়া হয়, তাহলে তাঁর মনের অবস্থা কী হতে পারে? নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন। 

এক্ষেত্রেও তেমনটাই হয়েছে। বাড়িতে প্রেগনেনসি টেস্ট করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে জানতে পারেন এক মহিলা। সামনেই স্বামীর জন্মদিন। বিশেষ দিকে তাঁকে বিশেষ সেই খবরটা দেওয়ার পরিকল্পনা করেন মহিলা। কিন্তু তাঁর এই পরিকল্পনাতেই বিপদ ঘটল। 

প্রেগনেনসি টেস্ট কিট, রান্নাঘরের ডাস্টবিনে ফেলে দিয়েছিলেন মহিলা। সেই টেস্ট কিট দেখতে পান তাঁর স্বামী। বুঝতে পারেন স্ত্রী অন্তঃসত্ত্বা হয়েছেন। কিন্তু তিনিও স্ত্রী'কে বিষয়টি জানাননি। 

এরপর একদিন, স্বামীর সঙ্গে শপিং মলে যান মহিলা। হঠাৎ করেই কান্নায় ভেঙে পড়েন যুবক। কাঁদতে কাঁদতে বাথরুমে ঢুকে যান তিনি। এরপর স্বামীর মুখ থেকে যে প্রশ্ন শোনেন, তাতে স্তম্ভিত হয়ে যান মহিলা। তাঁর স্বামী প্রশ্ন করেন, 'তোমার সন্তানের বাবা কি আমি?' 

এরপর যুবককে তাঁর সমস্ত প্ল্যানিং খুলে বলেন মহিলা। তিনি জানান, ২ এপ্রিল অন্তঃসত্ত্বা হওয়ার খবর পান। তবে ২৫ এপ্রিল যুবকের জন্মদিনে খুশির খবরটা দিতে চেয়েছিলেন, তাই খবরটা চেপে যান মহিলা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.