close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

৪৮ ঘণ্টা আটকে লিফটে, নিজের প্রস্রাব পান করে বাঁচলেন মহিলা

এমন বিপদেও হাল ছাড়েননি তিনি। 

Updated: May 10, 2019, 05:15 PM IST
৪৮ ঘণ্টা আটকে লিফটে, নিজের প্রস্রাব পান করে বাঁচলেন মহিলা

নিজস্ব প্রতিবেদন : এক-দুই ঘণ্টা নয়, টানা ৪৮ ঘণ্টা আটকে ছিলেন তিনি। একা, একটা লিফটে। কিছুতেই তাঁকে উদ্ধার করা যাচ্ছিল না। না ছিল খাবার। না ছিল জল। কোনও কিছুই তাঁর হাতের নাগালে পৌঁছে দিতে পারছিলেন না উদ্ধারকারীরা। শেষ পর্যন্ত তাই সেই মহিলা নিজেই বেঁচে থাকার পথ খুঁজে বের করলেন। তাঁকে উদ্ধার করা হয় অচৈতন্য অবস্থায়। কিন্তু এমন বিপদেও হাল ছাড়েননি তিনি। 

আরও পড়ুন-  ব্রিটিশ আদালতে নীরব মোদীর জামিনের আবেদন ফের খারিজ

প্রাণ বাঁচাতে তাঁকে যেটা করতে হয়েছে তা শুনলে অনেকেরই গা গুলিয়ে উঠতে পারে। কিন্তু সেই অবস্থায় তিনি এমন পদক্ষেপ নিতে পেরেছিলেন বলেই প্রাণে বেঁচে ফিরেছেন। ৪৮ ঘণ্টা লিফটে আটকে থাকার পরও প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। এই ৪৮ ঘণ্টায় জলশূন্যতার জন্য তিনি নিজের প্রস্রাব পান করেছিলেন। শুক্রবার অফিস শিফট শেষ হওয়ার পর সেই ব্রিটিশ মহিলা লিফটে ওঠেন। আচমকাই লিফটে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। আটকে পড়েন তিনি। ঘটনাটি, ইংল্যান্ডের কেন্ট প্রদেশের হাভেল স্কয়ারের মারগেট অ্যাডাল্ট এডুকেশন সেন্টারের।

আরও পড়ুন-  মাসুদের উপর নিষেধাজ্ঞার জের, নতুন জঙ্গি সংগঠনে মদত দিচ্ছে আইএসআই : গোয়েন্দা সূত্র

লিফটে আটকা পর অনেকবার নিজের থেকে বেরিয়ে আসারচেষ্টা করতে থাকেন তিনি। লিফটের আশেপাশে সেই সময় কেউ ছিলো না। ফলে প্রথম দফায় কেউ বুঝতেও পারেনি যে তিনি আটকে পড়েছেন। দুই দিন ধরে নিখোঁজ ছিলেন সেই মহিলা। তার পরই তাঁর পরিবারের লোকজন পুলিসে ডায়েরি করেন। এর পরই লিফটের দরজা ভেঙে পুলিস তাঁকে উদ্ধার করে। যদিও সেই মহিলাকে কেউ ইচ্ছাকৃতভাবে লিফটে আটকে রেখেছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিস। সেইসঙ্গে, ওই মহিলাকে চিকিতসার জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।