মালদায় ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু ১ মহিলার

মালদায় ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ১ মহিলার। ইংরেজবাজারের সুস্থানি মোড়ে বেসরকারি বাসের সঙ্গে ট্যাক্সির সংঘর্ষে জখম আরও ৪জন। জানা গেছে ডাক্তার দেখাতে মালদায় যাচ্ছিলেন একই পরিবারের ৫জন। সেইসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাক্সিকে ধাক্কা মারে শিলিগুড়িগামী একটি বেসরকারি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় ইয়ামি বিবির। বাকিদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুয়াশার কারণেই দুর্ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিসের। বাসটিকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিস।

Updated By: Dec 28, 2016, 04:05 PM IST
মালদায় ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু ১ মহিলার

ওয়েব ডেস্ক: মালদায় ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ১ মহিলার। ইংরেজবাজারের সুস্থানি মোড়ে বেসরকারি বাসের সঙ্গে ট্যাক্সির সংঘর্ষে জখম আরও ৪জন। জানা গেছে ডাক্তার দেখাতে মালদায় যাচ্ছিলেন একই পরিবারের ৫জন। সেইসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাক্সিকে ধাক্কা মারে শিলিগুড়িগামী একটি বেসরকারি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় ইয়ামি বিবির। বাকিদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুয়াশার কারণেই দুর্ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিসের। বাসটিকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিস।

অন্যদিকে, ভর সন্ধেয় অভিনেতা জয়ন্ত দত্ত বর্মনের বাড়িতে চুরি। গতকাল সন্ধে ৭টা নাগাদ প্রিন্স গোলাম হোসেন শাহ রোডের বাড়িতে জানালা ভেঙে ভেতরে ঢোকে দুষ্কৃতীরা। তবে ওই বাড়িতে বাস তাঁর ভাড়াটের। নগদ ৪ হাজার টাকা ও আনুমানিক ৪ ভরি সোনার গয়না নিয়ে দম্পট দেয়। ঘটনার সময় জয়ন্ত দত্তের ভাড়াটে চন্দন কুমার গুহ বা তাঁর স্ত্রী কেউই বাড়িতে ছিলেন না। পরে তাঁরা যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন। তদন্ত শুরু করেছে পুলিস।

.