গরুচোর সন্দেহে দুই যুবকে পিটিয়ে মারল জনতা

গরুচোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু হল দুই যুবকের। জখম হয়েছে তাদের আরও এক সঙ্গী। বুধবার সন্ধ্যায় কাটোয়া বেলতলার ঘটনা। স্থানীয় বাগানেপাড়ার বাসিন্দা ওই দুই যুবককে  কাটোয়া হাসপাতালে আনার পর তাদের মৃত্যু হয়।আর এই ঘটনার খবর ছড়াতেই ওই এলাকার  বাসিন্দারা হাসপাতালে এসে রীতিমতো তান্ডব চালায় বলে অভিযোগ।

Updated By: Apr 9, 2015, 09:32 AM IST

ওয়েব ডেস্ক: গরুচোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু হল দুই যুবকের। জখম হয়েছে তাদের আরও এক সঙ্গী। বুধবার সন্ধ্যায় কাটোয়া বেলতলার ঘটনা। স্থানীয় বাগানেপাড়ার বাসিন্দা ওই দুই যুবককে  কাটোয়া হাসপাতালে আনার পর তাদের মৃত্যু হয়।আর এই ঘটনার খবর ছড়াতেই ওই এলাকার  বাসিন্দারা হাসপাতালে এসে রীতিমতো তান্ডব চালায় বলে অভিযোগ।

ব্যাপক ভাঙচুরের পর এক রক্ষীকে মারধর করা হয়। ওই সময় অন্য কাজে হাসপাতালে  এসে  স্থানীয় কংগ্রেস কাউন্সিলর সুদীপ্তময় ঘোষও হামলাকারীদের রোষের মুখে পড়েন। তাঁকেও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পুলিস এসে শেষপর্যন্ত লাঠি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান স্থানীয় বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। পুরভোটের মুখে এই ঘটনা সন্ত্রাস ছড়ানোর চেষ্টা বলেও মন্তব্য করেন তিনি।

.