কান্দির ভবানীপুরে তিন কন্যা সহ মায়ের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার

আগুনে পুড়ে মা ও তিন শিশুকন্যার মৃত্যু। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলাতেই খুন বলে অভিযোগ। পর পর তিন কন্যাসন্তানের জন্ম দেওয়াকে ঘিরে অশান্তি লেগেই ছিল স্বামী-স্ত্রীর মধ্যে। এই অশান্তিকেই খুনের কারণ বলে অভিযোগ করছেন মৃতার পরিজনরা।

Updated By: May 31, 2015, 10:43 PM IST
কান্দির ভবানীপুরে তিন কন্যা সহ মায়ের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার

ওয়েব ডেস্ক: আগুনে পুড়ে মা ও তিন শিশুকন্যার মৃত্যু। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলাতেই খুন বলে অভিযোগ। পর পর তিন কন্যাসন্তানের জন্ম দেওয়াকে ঘিরে অশান্তি লেগেই ছিল স্বামী-স্ত্রীর মধ্যে। এই অশান্তিকেই খুনের কারণ বলে অভিযোগ করছেন মৃতার পরিজনরা।

আট বছর আগে মুর্শিদাবাদের কান্দির উস্তাফ আলির সঙ্গে বিয়ে হয় বেলডাঙার নাফিজা বিবির। পর পর তিন কন্যাসন্তানের জন্ম দেন নাফিজা। আমিনা খাতুন, মারসিদা বিবি এবং তুহিনা খাতুন। এই তিন শিশুকন্যার সঙ্গে মায়ের পোড়া দেহ উদ্ধার হল কান্দির ভবানীপুরের বাড়ি থেকে। রবিবার ভোররাতের এই ঘটনায় অভিযোগের তির দিনমজুর স্বামী উস্তাফের দিকেই। কেন? নাফিজার পরিবারের তরফে উঠে আসছে দুটি অভিযোগ। স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলতেই খুন হতে হয়েছে নাফিজা ও তাঁর শিশুকন্যাদের।

পরিবারের আরও অভিযোগ, পর পর তিন কন্যাসন্তানের জন্ম দেওয়া নিয়ে পরিবারিক অশান্তি চরমে ওঠে। এরপরেই অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে উস্তাফ। পরিবারের অভিযোগের ভিত্তিতে উস্তাফকে গ্রেফতার করে কান্দি থানার পুলিস।

.