তিনটি দুর্ঘটনায় মৃত ৩

রাজ্যের বিভিন্ন জেলায় আলাদা আলাদা তিনটি দুর্ঘটনায় মৃত্যু হল ৩ জনের। রবিবার সকালে মালদার নলডুবির কাছে বাস উল্টে মৃত্যু হয় এক পথচারি মহিলার। দুর্ঘটনায় ৩০ জন বাসযাত্রী অল্পবিস্তর জখম হয়েছেন।

Updated By: Apr 1, 2012, 02:38 PM IST

রাজ্যের বিভিন্ন জেলায় আলাদা আলাদা তিনটি দুর্ঘটনায় মৃত্যু হল ৩ জনের। রবিবার সকালে মালদার নলডুবির কাছে বাস উল্টে মৃত্যু হয় এক পথচারি মহিলার। দুর্ঘটনায় ৩০ জন বাসযাত্রী অল্পবিস্তর জখম হয়েছেন। কোচবিহারে ট্রাক ও টাটা সুমোর মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। অন্যদিকে ডায়মন্ড হারবারে নয়ানজুলিতে অটো উল্টে মৃত্যু হয় এক যুবকের।
রবিবার সকালে মালদার নলডুবিতে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপর উল্টে যায় উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার একটি বাস। সেই সময় রাস্তায় উঠছিলেন এক মহিলা। বাসটি তাঁর ওপর গিয়ে পড়ে। দুর্ঘটনায় মায়া মণ্ডল নামে ওই মহিলার মৃত্যু হয়েছে। বাসের ৩০ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। স্টিয়ারিং ভেঙে বাসটি নিয়ন্ত্রণ হারানোয় ওই দুর্ঘটনা ঘটেছে বলে পুলিসের প্রাথমিক অনুমান।
 
 ডায়মন্ডহারবারের স্ত্রোতের পোলের কাছে দুই অটোর রেষারেষিতে একটি অটো পাশের নয়ানজুলিতে উল্টে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যুবকের। দুর্ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। আহতদের ডায়মন্ডহারবার মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
রবিবার সকালেই কোচবিহারের পুণ্ডিবাড়িতে একটি গাড়ি এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। চালক-সহ ১২ জন সওয়ার নিয়ে গাড়িটি শিলং থেকে নেপাল যাচ্ছিল। দুর্ঘটনায় সোমবাহাদুর রাই নামে গাড়ির এক যাত্রীর মৃত্যু হয়। আহত বাকি যাত্রীদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

.