চিকিত্‍সায় গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ, ধুন্ধুমার নদিয়ার রানাঘাটের অ্যাভিনিউ নার্সিংহোমে

চিকিত্‍সায় গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ। নদিয়ার রানাঘাটের অ্যাভিনিউ নার্সিংহোমে ধুন্ধুমার। মৃতদেহ সামনে রেখে বিক্ষোভ, ভাঙচুর। ভাঙচুর অভিযুক্ত ডাক্তারের বাড়িতেও।

Updated By: Apr 4, 2017, 11:25 PM IST
চিকিত্‍সায় গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ, ধুন্ধুমার নদিয়ার রানাঘাটের অ্যাভিনিউ নার্সিংহোমে
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: চিকিত্‍সায় গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগ। নদিয়ার রানাঘাটের অ্যাভিনিউ নার্সিংহোমে ধুন্ধুমার। মৃতদেহ সামনে রেখে বিক্ষোভ, ভাঙচুর। ভাঙচুর অভিযুক্ত ডাক্তারের বাড়িতেও।

একইসঙ্গে বিক্ষোভে সামিল দুটি পরিবার। ছয় মাস আগে ওই নার্সিংহোমে সিজার হয় আইশগ্রামের বাসিন্দা নমিতা দাসের। অস্ত্রোপচার করেন ডাক্তার অশোক মৈত্র। অভিযোগ এরপর থেকেই পেট ফুলতে শুরু করে নমিতা দাসের। বেরোতে শুরু করে মল। অভিযোগ, নার্সিংহোম ও ডাক্তারের সঙ্গে যোগাযোগ করা হলে দায়িত্ব নিতে অস্বীকার করেন তারা।  বাধ্য হয়েই অন্য হাসপাতালে ভর্তি করা হয় নমিতা দাসকে। তবে আর সুস্থ হয়ে ওঠেননি তিনি। গতকাল মৃত্যু হয় তাঁর।

এরপরই আজ সকালে অ্যাভেনিউ নার্সিংহোমে চড়াও হয় মৃতের বাড়ির লোকজন। রক্ত আনতে না পারলে আরেক রোগীর পরিবারকেও অন্য হাসপাতালে রেফার করা হয় বলে অভিযোগ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় ওই মহিলার। ভাঙচুর, বিক্ষোভে সামিল হয় সেই রোগীর পরিবারও। (আরও পড়ুন- চিকিত্সায় গাফিলতির জেরে নার্সিংহোমে মৃত্যুর অভিযোগ)

.